এবার তিনি সিঙ্গল ফাদারের ভূমিকায়, বড়দিনে প্রকাশ্যে আনলেন Jishu Sengupta

ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্তকে(Jisshu Sengupta)। 

Updated By: Dec 26, 2020, 06:37 PM IST
এবার তিনি সিঙ্গল ফাদারের ভূমিকায়, বড়দিনে প্রকাশ্যে আনলেন Jishu Sengupta

নিজস্ব প্রতিবেদন : বড়দিনে বড় চমক উইন্ডোজ প্রোডাকশন (Windows Production)-এর। এবার সিঙ্গল ফাদার (Single father)-এর গল্প নিয়ে আসছে নতুন ছবি 'বাবা বেবি ও' (Baba Baby O)। ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অভিনেতা যীশু সেনগুপ্তকে(Jisshu Sengupta)। 

২৫ ডিসেম্বর নতুন ছবির কথা ঘোষণার পাশাপাশি একটি মোশন পোস্টারও প্রকাশ করা হয় প্রযোজনা সংস্থার তরফে। যে মোশন পোস্টারে যীশু সেনগুপ্তকে (Jisshu Sengupta) প্যারামবুলেটরে দুটি শিশুকে বসিয়ে নিয়ে যেতে দেখা যাচ্ছে। পোস্টারে অবশ্য শিশুদুটিকে অ্যানিমেশনের মাধ্যমে তৈরি করা হয়েছে। এছাড়া আর কারোর উপস্থিতিই নজরে এল না। শুধু যীশুর সামনে দিয়ে একটি লাল ওড়না উড়ে যেতে দেখা গেল। তাই বাবা-বেবির সঙ্গে 'ও' টি কে তা ক্রমশ প্রকাশ্য। 'বাবা বেবি ও' ছবিটির পরিচালনা করেছেন অরিত্র মুখোপাধ্যায়। ছবির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন। সংলাপের দায়িত্বে সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।  'বাবা বেবি ও' (Baba Baby O)র মোশন পোস্টারটি টুইটারে শেয়ার করেছেন যীশু সেনগুপ্ত  (Jisshu Sengupta)

আরও পড়ুন-Jallah Wallah গানে রিসেপশনে নাচলেন নববধূ Gauahar Khan, ভাইরাল ভিডিয়ো

জানা যাচ্ছে, নতুন বছর (২০২১)-এর মার্চের দিকে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) ও নন্দিতা রায়ের (Nandita Roy) প্রযোজনা সংস্থার ছবি 'Baba Baby O'র শ্যুট শুরু হতে পারে। ২০২১ এই মুক্তি পাবে ছবিটি। 

আরও পড়ুন-Sonu Sood-এর চমক, আচমকা অনুরাগীর ফাস্টফুডের স্টলে হাজির অভিনেতা, রাঁধলেন ও খেলেন

.