স্নানের পোশাকে ছবি শেয়ার করলেন জাহ্নবী, দেখুন

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেন ছবি 

Updated By: Nov 26, 2019, 01:40 PM IST
স্নানের পোশাকে ছবি শেয়ার করলেন জাহ্নবী,  দেখুন

নিজস্ব প্রতিবেদন: ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের নতুন ছবি শেয়ার করলেন জাহ্নবী কাপুর। যেখানে স্নানের পোশাকে দেখা যাচ্ছে শ্রীদেবী-কন্যাকে। সাদা রঙের পোশাকে শ্রীদেবী-কন্যা যখন নিজের ছবি শেয়ার করেন, তা ছড়িয়ে পড়ে হু হু করে।
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি দোস্তানা টু-এর শ্য়ুটিং শুরু করেছেন জাহ্নবী কাপুর। দোস্তানার সিক্যুয়েলে জাহ্নবী কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কার্তিক আরিয়ান। সম্প্রতি কার্তিক আরিয়ানের জন্মদিনের পার্টিতে জাহ্নবীর হাত ধরে নিয়ে যেতে দেখা যায় কার্তিক আরিয়ানকে। 

আরও পড়ুন : ​গাড়ি নেই কাপুর-কন্যার! অটোয় চেপেই বেরিয়ে পড়লেন করিশ্মা, দেখুন ভিডিয়ো
দোস্তানা টু-এর পর জাহ্নবীর হাতে রয়েছে তখত। করণ জহরের এই সিনেমায় করিনা, রণবীর সিং, আলিয়া, বিকি কৌশলেদর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জাহ্নবী কাপুর।
ধড়ক দিয়ে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর। এই সিনেমায় জাহ্নবীর বিপরীতে অভিনয় করেন শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টর। ধড়কের পর জাহ্নবী কাপুর বলিউডে সেভাবে পসার জমাতে পারছেন না বলে অনেকেই কটাক্ষ করতে শুরু করেন। এরপরই দোস্তানা টু-এর জন্য বেছে নেওয়া হয় জাহ্নবীকে।

আরও পড়ুন : বাড়ল বিগ বস ১৩-র মেয়াদ, বাড়তি এপিসোডের জন্য় সলমনের পারিশ্রমিক শুনলে মাথা ঘুরে যাবে
এদিকে মাঝে মধ্যেই জিমে যাতায়াতের মাঝে পথ শিশুদের সাহায্য করতে দেখা যায় জাহ্নবী কাপুরকে। কখনও পথ শিশুদের অর্থ দিয়ে সাহায্য় করন জাহ্নবী, আবার কখনও বিস্কুটের প্য়াকেট তুলে দেন তাদের হাতে। শুধু তাই নয়, জাহ্নবী কাপুর যখন কাউকে সাহায্য করবেন, তখন পাপারাতজি যেন ক্যামেরা বন্ধ করে রাখেন, এমন আবেদনও করতে দেখা যায় শ্রীদেবী-কন্য়াকে।

.