করোনার মাঝেই দ্বিতীয় বিবাহবার্ষিকী, Jeetu-র পোস্টে আবেগপ্রবণ স্ত্রী Nabanita

শুটিং থেকে বিরতি নিয়ে একে অপরের সঙ্গে বিশেষ দিন কাটাচ্ছেন সেলিব্রিটি কাপল।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 06:10 PM IST
করোনার মাঝেই দ্বিতীয় বিবাহবার্ষিকী, Jeetu-র পোস্টে আবেগপ্রবণ স্ত্রী Nabanita

নিজস্ব প্রতিবেদন: 'অর্ধাঙ্গিনী'-র শুটিং সেটে প্রথম আলাপ। সেই থেকেই বন্ধুত্বের শুরু। এরপর ২০১৯-এ নতুন জীবন শুরু করেছিলেন জিতু কামাল ও নবনীতা। প্রথম বছরে করোনার জেরে লকডাউন ছিল, ফলে সেলিব্রেট করতে পারেন নি তাঁরা। এ বছরও একই কারণে সেলিব্রেট করছেন না দ্বিতীয় বিবাবহবার্ষিকী। জমায়েতেও নিষেধাজ্ঞা, তাই নো সেলিব্রেশন। খারাপ খবরের মাঝে সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে স্ত্রী-র প্রতি ভালাবাসা ব্যক্ত করলেন জিতু।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের ছবি পোস্ট করে তিনি লেখেন-' হাজার হাজার মানুষ করোনা নামক এক অদৃশ্য অভিশাপের কাছে প্রতিদিন বিলীন হয়ে যাচ্ছেন,আপনজনের হারিয়ে যাওয়ার আর্তনাদে বিভীষিকার চেহারা নিয়েছে গোটা ভারতবর্ষ.. সেখানে এই ছবি দেওয়াটা আমার আঁতলামি ছাড়া আপনাদের কাছে আর কি বা মনে হতে পারে..আমি জানি এবং বুঝিও..জানেন,আমি কিন্তু এখন একা নই,আমার সাথে আছে ৪ফুট ৪ইঞ্চির একটা মানুষ,যার ঘ্রানশক্তি,স্বাদ আস্বাদন ক্ষমতা আজকের দিন পর্যন্ত আছে.যে,বিগত দু বছর ধরে আমার সাথে সংসার নামক এক অজানা এবং তার অনভিজ্ঞ জায়গায় বন বন করে ঘুরে চলেছে..যে,মুখ ফুটে খুব একটা নিজের কথা বলে না বা বলতে জানে না..যে,গরম খুন্তি নাড়তে নাড়তে হাতের তালুতে ঝোলের স্বাদ নিজের অজান্তেই নিতে শিখে গেছে,
যে,কলিং বেলের শব্দ শুনে, বাইরে কে সহজেই আজ অনুধাবন করতে পারে, যে,দুবছরের মধ্যেই নিজের সবটুকু উজাড় করে সংসার আগলাতে শিখে ফেলেছে দুনিয়ার আর বাকি সংসারীদের মতোই..
কিন্তু জানেন,সবটাই নিজের অজান্তেই..বিয়ের প্রথম বছর এবং দ্বিতীয় বছরও মহামারীর কারণে,মেয়েটা বুজতেই পারলো না কাকে বলে।আজ শুধু তার কথা ভেবে, ওর মুখের একটু হাসির জন্যে এই সংকটের সময়ে আমার এই ছবি দেওয়াটা কি খুব ভুলের??একটাই, গিফট চাই তোমার থেকে,তোমার বুকের ধুকপুকুনিটা,আমার মুখাগ্নির আগ পর্যন্ত যেন আমার কানে শুনতে পাই।'

আরও পড়ুন: আইসোলেশনেও কোলে পপকর্ন, সুস্থ হয়ে কাজে ফেরার অপেক্ষায় Ditipriya

এই পোস্ট দেখে আবেগপ্রবণ নবনীতাও। নস্টালজিয়ায় ভাসছেন অভিনেতা জিতু কামাল আপাতত ব্যস্ত তাঁর টেলিভিশন সিরিজ 'হয়ত তোমারই জন্য' নিয়ে, অন্যদিকে নবনীতা 'মহাপিঠ তারাপিঠ' ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন। দিনের শুরুটা যদিও ভাল হয় নি, প্রিয়জনের অসুস্থতায় তাঁকে হাসপাতালে ভর্তি করতে ব্যস্ত ছিলেন অভিনেতা। ফলে আলাদা করে বিবাহবার্ষিকী পালন করতে পারেন নি, এবং যা পরিস্থিতি তাতে তাঁদের কোনও সেলিব্রেশনের মুডও নেই। শুটিং থেকে বিরতি নিয়ে এই সেলিব্রিটি কাপল একে অপরের সঙ্গে কাটাচ্ছেন এই বিশেষ দিন।

 

.