মুম্বইয়ে এই চৌলেই ২২ বছর কেটেছে, আবেগতাড়িত জীতেন্দ্র

জীতেন্দ্র জীবনের প্রথমটা কেটেছিল মুম্বইয়ে গীরগ্রাম শ্যামসদন চৌল-এ। জীবনের ২২টা বছর সেখানে কাটিয়েছেন তিনি। 

Updated By: Aug 24, 2018, 06:03 PM IST
মুম্বইয়ে এই চৌলেই ২২ বছর কেটেছে, আবেগতাড়িত জীতেন্দ্র

নিজস্ব প্রতিবেদন :  Alt-Balaji তে শুরু হতে চলা একতা কাপুরের নতুন শো 'মাই হোম'-এর প্রোমেশন শুরু করেছেন একতা কাপুর। যার জন্য নিজের সোশ্যাল সাইটে একটি বিশেষ ভিডিও শেয়ার করেছেন একতা। যে ভিডিওতে একতা কাপুরের বাবা তথা জনপ্রিয় অভিনেতা জীতেন্দ্র নিজের প্রথম বাড়ির অভিজ্ঞতা শেয়ার করেছেন।

বাড়ি বিষয়টি প্রত্যেকটা মানুষের কাছেই ভীষণই গুরুত্বপূর্ণে, বাড়ির সঙ্গে প্রত্যেকের বিশেষ বিশেষে আবেগ ও স্মৃতি জড়িয়ে থাকে। সব মধ্যবিত্ত ব্যক্তিই নিজের সারাজীবনের সঞ্চয় দিয়ে তাঁর নিজের সাধের বাড়ি কিনে থাকে। তাই কষ্ট করে, তিল তিল করে পয়সা জমিয়ে কেনা নিজের বাড়ির স্মৃতিগুলি প্রত্যেকটা মানুষের কাছেই অমলিন। একই ভাবে জনপ্রিয় অভিনেতা জীতেন্দ্রর ক্ষেত্রেও সেকথা সত্যি। বর্তমান যুগের প্রেক্ষিতে দাঁড়িয়ে তিনি এখন জনপ্রিয় অভিনেতা। তাঁর কাছে মুম্বইয়ের মত শহরে রয়েছে বিশাল বিলাসবহুল বাড়ি। রয়েছে পরিবার, ও সন্তান। তবে জীবনের শুরুটা মোটেও এতটা সহজ ছিল না অভিনেতার কাছে। 

আরও পড়ুন-প্রিয়াঙ্কার রোকার পর, এবার বিয়ের আগে পুজোয় বসতে বেঙ্গালুরু যাচ্ছেন 'দীপবীর'!

অভিনেতা হওয়ার আগে জনপ্রিয়তার শিখরে পৌঁছনোর আগে জীতেন্দ্র জীবনের প্রথমটা কেটেছিল মুম্বইয়ে গীরগ্রাম শ্যামসদন চৌল-এ। জীবনের ২২টা বছর সেখানে কাটিয়েছেন তিনি। এখনও মাঝে মধ্যেই সেই চৌলে যান জীতেন্দ্র। প্রত্যেকবছরই গণেশ উৎসবের সময় সেই চৌলে যান তিনি। তবে শুধু জীতেন্দ্রই নন, ওই চৌলে জীবন কাটিয়েছেন বলিউডের আরও দুই কিংবদন্তি, এই তালিকায় রয়েছেন রাজেশ খান্না ও  পরিচালক মনমোহন দেশাই।  সম্প্রতি, একতা কাপুরের মাই হোম শোয়ের প্রমোশনে মুম্বইয়ে সেই চৌলে নিজের প্রথম বাড়িতেই পৌঁছেছিলেন জীতেন্দ্র। সেখানে হাঁটতে হাঁটতে বর্তমানে সেখানকার বেশকিছু বাসিন্দাদের সঙ্গে কথাও বলেন জীতেন্দ্র। অনেকেই তাঁকে দেখে চিনতেও পারেন। এভাবেই দর্শকদের কাছে নিজের প্রথম বাড়ির ছবি, ভিডিও ও অভিজ্ঞতা শেয়ার করার অনুরোধ জানিয়েছেন অভিনেতা। সেই ভিডিও থেকে বাছাই করে তা  Alt-Balajiর তরফে শেয়ার করা হবে, তুলে ধরা হবে বলেও জানান জীতেন্দ্র।

মু্মবইয়ের বেআইনিভাবে নির্মিক ক্যাম্পা কোলা আবাসন যে আবাসন ভাঙার প্রতিবাদে রুখে দাঁড়িয়েছিল আবাসিকরা। সেই মামলার উপর ভিত্তি নতুন একটি ওয়েব সিরিজ আনছেন একতা। যে ওয়েব সিরিজের মূল ভূমিকায় দেখা যাবে অন্নু কাপুর, সুপ্রিয়া পিলগাঁওকার। সেই শোয়ের প্রমোশনেই ফের একবার মু্ম্বইয়ের গীরগ্রাম শ্যামসদন চৌল-এ গিয়েছিলেন জীতেন্দ্র। তাঁর বাবার এই ভিডিওটিই 'মাই হিরো, মাই ড্যাড, মাই হোম' বলে সোশ্যাল সাইটে শেয়ার করেছেন একতা কাপুর। 

আরও পড়ুন- ইন্ডিয়ান আইডল চলাকালীন শারীরিক নিগ্রহের অভিযোগে বিস্ফোরক প্রতিযোগী

.