Jeet vs Salman Khan: বাংলা ছবির জগতে ইতিহাস গড়তে চলেছেন জিৎ, এবার সলমানের মুখোমুখি টলিউডের সুপারস্টার...

Salman Khan vs Jeet: টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। এই বছরও ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। অন্যদিকে ঐ একই দিনে একইসঙ্গে বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে জিতের 'চেঙ্গিজ'। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 21, 2023, 05:36 PM IST
Jeet vs Salman Khan: বাংলা ছবির জগতে ইতিহাস গড়তে চলেছেন জিৎ, এবার সলমানের মুখোমুখি টলিউডের সুপারস্টার...

Salman Khan, Jeet, Chengiz, Kisi Ka bhai Kisi ki jaan, Bollywood, Tollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নয়া ইতিহাস গড়তে চলেছেন বাংলার সুপারস্টার জিৎ। আগামী ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের ছবি চেঙ্গিজ। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে জিৎ। এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পাবে কোনও বাংলা ছবি। মঙ্গলবার সকালে সেই সুখবরই ফ্যানেদের সঙ্গে শেয়ার করেছেন জিৎ নিজেই। ফার্স্টলুক দেখেই বোঝা গিয়েছিল এই ছবিতেও তাঁর চরিত্র হতে চলেছে লার্জার দ্যান লাইফ।

আরও পড়ুন- Shah Rukh Khan Vs Rani Mukerji: শাহরুখের ‘পাঠান’কে হারিয়ে দিল রানির ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’, কিন্তু কীভাবে?

শুধু জিৎই নয়, চেঙ্গিজের একটি পোস্টার শেয়ার করে বলিউডের বানিজ্য বিশ্লেষক তরণ আদর্শ ট্যুইট করেন, 'চেঙ্গিজ জিতের অ্যাকশন মুভি হিন্দি এবং বাংলা ভাষায় একই সঙ্গে মুক্তি পাবে। জিৎ অভিনীত চেঙ্গিজ প্রথম বাংলা ছবি হতে চলেছে যা বাংলা এবং হিন্দি দুটো ভাষাতেই একই সঙ্গে ইদের দিন মুক্তি পাবে।' গত বছর এপ্রিলে এই ছবির ঘোষণা করেছিলেন জিৎ। এরপর প্রকাশ্যে আসে এই ছবিতে জিতের লুক। ছবিতে অভিনেতা একজন গ্যাংস্টার।পুরোদস্তুর অ্যাকশন এই ছবিতে জিতের নায়িকার চরিত্রে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এই প্রথম জিতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। প্রায় সাত মাস ধরে এই ছবির শ্যুটিং করেছেন তাঁরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি কলকাতায় আন্ডারওয়ার্ল্ডের দাপট নিয়েই লেখা হয়েছে চেঙ্গিজের চিত্রনাট্য। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি  গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। কিছুদিন আগেই ফ্যানেরা অভিযোগ করেছিলেন যে কেন চেঙ্গিজের প্রচার করছেন না অভিনেতা। অবশেষে মঙ্গলবার ডবল ধামাকা দিলেন জিৎ।

আরও পড়ুন- Puja Banerjee | Prosenjit Chatterjee: ২৫ বছরের ছোট পূজার সঙ্গে রোমান্স প্রসেনজিতের, হইচই নেটপাড়ায়

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। এই বছরও ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সলমান খান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.