Jeet: স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত জিৎ, তবে একটি শর্তে...

Jeet-Swastika: কেরিয়ারের শুরুতে একসঙ্গে সাড়া জাগিয়েছিল জিৎ-স্বস্তিকা জুটি। ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা, পার্টনার, পিতৃভূমি, মস্তান, কৃষ্ণকান্তের উইল...২০০৪ থেকে ২০০৮ একসঙ্গে সাতটি ছবিতে অভিনয় করেছেন এই জুটি। কিন্তু ২০০৮ সালের পর আর কোনও ছবিতেই দেখা যায়নি এই হিট জুটিকে। ভবিষ্যতে কী পর্দায় একসঙ্গে দেখা যাবে এই জুটিকে?

Updated By: Apr 21, 2023, 12:55 PM IST
Jeet: স্বস্তিকার সঙ্গে জুটি বাঁধতে প্রস্তুত জিৎ, তবে একটি শর্তে...

Jeet, Swastika, Priyanka Trivedi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০০২ সালে সাথী ছবির হাত ধরে টলিউডে পা রেখেছিলেন জিৎ। হরনাথ চক্রবর্তী পরিচাললনায় রীতিমতো ঝড় তুলেছিলেন অভিনেতা। সেই ছবিতে তাঁর সঙ্গে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা ত্রিবেদীকে। কিন্তু এরপর টলিউডে জিৎ সুপারস্টার হয়ে গেলেও বিশেষ দাগ কাটতে পারেননি প্রিয়াঙ্কা।  আগামী কি কোনও ছবিতে একসঙ্গে দেখা যেতে পারে এই জুটিকে? স্বস্তিকার সঙ্গেও কী একসঙ্গে দেখা যেতে পারে জিৎকে? মুক্তির অপেক্ষায় চেঙ্গিজ আর তারই প্রচারে জি ২৪ ঘণ্টার স্টুডিয়োতে হাজির ছিলেন সুপারস্টার।

আরও পড়ুন- Aaradhya Bachchan: আরাধ্যার নামে ভুয়ো খবর, ইউটিউব চ্যানেলকে কড়া নির্দেশ দিল্লি হাইকোর্টের...

সাম্প্রতিক সময়ে একে র পর এক নতুন নায়িকার সঙ্গে কাজ করতে দেখা গেছে তাঁকে। চেঙ্গিজ ছবিতেও তাঁকে দেখা যাবে অপেক্ষাকৃত নতুন মুখ সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে। এই প্রসঙ্গে জি ২৪ ঘণ্টা ডেপুটি এডিটর মৌপিয়া নন্দী জিতকে প্রশ্ন করেন, কেন নতুন নায়িকাকেই দেখা যায় তাঁর বিপরীতে? তিনি কি তাঁর পুরনো নায়িকাদের সঙ্গে কাজ করতে চান? সেই প্রশ্নের উত্তরে জিৎ বলেন, ‘যবে থেকে আমি কেরিয়ার শুরু করেছি তবে থেকেই নতুন নতুন নায়িকাদের সঙ্গে কাজ করেছি। আমি চেয়েছি যেখানে যত ট্যালেন্ট রয়েছে তাঁদের অন বোর্ড নেওযার।’

তাহলে কি আগামী দিনে প্রিয়াঙ্কার সঙ্গেও কাজ করতে দেখা যেতে পারে জিৎকে। সুপারস্টারের অকপট উত্তর, ‘প্রিয়াঙ্কার সঙ্গে আমার এখনও যোগাযোগ রয়েছে। আমাদের খুবই মিষ্টি মধুর সম্পর্ক। আয়ুষ, প্রয়াসের সঙ্গেও আমার পারিবারিক বন্ধুত্ব। ভালো স্ক্রিপ্ট পেলে অবশ্যই একসঙ্গে কাজ করব।’ স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে? জিৎ বলেন, ‘আমার সঙ্গে কোনও যোগাযোগ নেই, তবে ভালো অফার পেলে স্বস্তিকার সঙ্গে কাজ করতে প্রস্তুত।’ 

প্রসঙ্গত, কেরিয়ারের শুরুতে একসঙ্গে সাড়া জাগিয়েছিল জিৎ-স্বস্তিকা জুটি। ক্রান্তি, সাথীহারা, প্রিয়তমা, পার্টনার, পিতৃভূমি, মস্তান, কৃষ্ণকান্তের উইল...২০০৪ থেকে ২০০৮ একসঙ্গে সাতটি ছবিতে অভিনয় করেছেন এই জুটি। শোনা যায় সেই সময় একে অপরের কাছেও এসেছিলেন তাঁরা। লেট নাইট শো থেকে পার্টি অনেক জায়গাতেই একসঙ্গে দেখা গেছে তাঁদের। তবে সম্পর্কে বিচ্ছেদের পর একসঙ্গে স্ক্রিনে দেখা যায়নি এই জুটিকে। ভবিষ্যতে কী পর্দায় একসঙ্গে দেখা যাবে এই হিট জুটিকে?

আরও পড়ুন- Sudipta Banerjee Wedding: তৃণমূল যুবনেতার সঙ্গে বিয়ের বাকি ১০দিন, ধারাবাহিকের সেটেই সুদীপ্তার আইবুড়োভাত

উল্লেখ্য শুক্রবার মুক্তি পাচ্ছে চেঙ্গিজ। শুধু বাংলা নয়, হিন্দিতেও একই সঙ্গে প্যান ইন্ডিয়া রিলিজ করছে এই ছবি। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি কলকাতায় আন্ডারওয়ার্ল্ডের দাপট নিয়েই লেখা হয়েছে চেঙ্গিজের চিত্রনাট্য। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি  গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। 

 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.