'দিল্লি জ্বলছে কিন্তু পুলিস খুঁজছে শুধু তাহির হুসেনকেই', জাভেদ আখতারের ট্যুইট নিয়ে ফের বিতর্ক

জাভেদ আখতারের ট্যুইট নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে 

Updated By: Feb 28, 2020, 06:18 PM IST
'দিল্লি জ্বলছে কিন্তু পুলিস খুঁজছে শুধু তাহির হুসেনকেই', জাভেদ আখতারের ট্যুইট নিয়ে ফের বিতর্ক

নিজস্ব প্রতিবেদন: দিল্লি যখন জ্বলছে, একের পর এক মানুষের প্রাণ যাচ্ছে, দোকানপাটে লুটপাট চলছে, সেই সময় দিল্লির পুলিস একটি বাড়ির সামনেই দাঁড়িয়ে রয়েছে। খুঁজে যাচ্ছে সেই বাড়ির মালিককে। কারণ তাঁর নাম তাহির। দিল্লি পুলিসের এই আগ্রহ দেখে আশ্চর্য হয়ে যাচ্ছি। সম্প্রতি দিল্লির হিংসা এবং আইবি অফিসার অঙ্কিত শর্মার মৃত্যুর পর এভাবেই ফের পুলিসকে একহাত নিলেন জাভেদ আখতার।

আরও পড়ুন : নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদ, থাপ্পড়কে বয়কটের ডাক দিয়ে আক্রমণের মুখে তপসি

সোশ্য়াল নেটওয়ার্কিং সাইটে জাভেদ আখতার ক্ষোভে উগরে দেন এবারও। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে প্রথম থেকেই জোরদার প্রতিবাদ শুরু করেন জাভেদ আখতার। নাগরিকত্ব আইনের প্রতিবাদ নিয়ে যখন দিল্লি উত্তপ্ত হয়ে ওঠে, তখনই এর বিরুদ্ধে প্রতিবাদ শুরু করেন জাভেদ আখতার। যা নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। এরপরই আইবি অফিসার অঙ্কিত শর্মার মৃত্যুতে আপ বিধায়ক তাহির হুসেনের নাম সামনে আসার পর শুরু হয়ে যায় আরও একদফা শোরগোল। তখনই বিষয়টি নিয়ে ফের সরব হন জাভেদ আখতার।

জাভেদ আখতারের ট্যুইটের পর তাঁকে নতুন করে আক্রমণ করা হয় নেটিজেনদের তরফে। আইবি অফিসার খুনে তাহির হুসেন মুসলিম বলেই তাঁকে রক্ষা করে নিরাপত্তা দেওয়ার চেষ্টা বলিউডের জনপ্রিয় সুরকার করে যাচ্ছেন বলেও মন্তব্য করতে শুরু করেন নেটিজেনদের একাংশ।

.