Janhvi Kapoor: প্রেমিকের হাত ধরে মন্দিরে জাহ্নবী, হইচই নেটপাড়ায়…

বলিউডে জোর গুঞ্জন। আর ঠিক এই গুঞ্জনের মাঝেই সাবেকি পোশাকে দেখা গিয়েছে জাহ্নবী কাপুর ও শিখর পাহাড়িয়াকে বালাজি মন্দিরে। দক্ষিণী স্টাইলের পোশাক পরে প্রেমিকের হাত ধরে মন্দিরে শ্রীদেবীর বড়কন্যা জাহ্নবী, ভিডিয়ো ভাইরাল। হইচই নেটপাড়ায়...  

Updated By: Apr 5, 2023, 01:49 PM IST
Janhvi Kapoor: প্রেমিকের হাত ধরে মন্দিরে জাহ্নবী, হইচই নেটপাড়ায়…

গার্গী রায়: সম্প্রতি বলিউড পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল একটাই গুঞ্জন। আপ সাংসদ রাঘব চাড্ডার সঙ্গে বিয়ে করতে চলেছেন পরিণীতি চোপড়া। আর ঠিক এই গুঞ্জনের মাঝেই বলিউডের আরেক অভিনেত্রীর প্রেম নিয়ে গুঞ্জন শুরু।

 

শ্রীদেবীর বড়কন্যা তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ায় করলেন তাঁর এবং তাঁর বোন খুশি কাপুরের একটি ছবি। সম্প্রতি একটি সংবাদ মাধ্য়মে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে যে শ্রীদেবীর দুই কন্যা তিরুপতির বালাজি মন্দির দর্শন করে মন্দিরের বাইরে আসছেন। সেখানে দেখা গিয়েছে যে তাঁরা দুই বোন একা নয়, সঙ্গে ছিলেন শিখর পাহাড়িয়াও। গুঞ্জন এই যে, শিখরই জাহ্নবীর প্রেমিক। সাবেকি পোশাকে দেখা গিয়েছে জাহ্নবী ও খুশিকে। জাহ্নবী একটি উজ্জ্বল দক্ষিণী স্টাইলের লেহেঙ্গার সঙ্গে গোলাপী রঙের ওড়না পরেছিলেন। তিনি ঐতিহ্যবাহী গয়নাও পরেছিলেন। জন্মদিনে দক্ষিণী স্টাইলের পোশাকে সেজেছিলেন শিখরও। শেখরের জন্মদিন উপলক্ষে বালাজি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন এই জুটি। 

 

 

 

 

 

 

এই ভিডিয়ো দেখেই বলিউডে জোর গুঞ্জন। শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের বয়ফ্রেন্ড মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়া!  

তবে জাহ্নবী ও শিখরের পক্ষ থেকে প্রেমের গুঞ্জন নিয়ে এখনও তেমন কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জাহ্নবী ও শিখরের বরাবরই তাদের প্রেমকাহিনীকে লোকচক্ষু আড়ালে রাখছেন।

আরও পড়ুন: Indian Idol 13 Winner: ইন্ডিয়ান আইডলের ফাইনালে স্বপ্নভঙ্গ ৩ বাঙালির, ‘সব আগে থেকে ঠিক করা’, সমালোচনার ঝড় নেটপাড়ায়...

এই বিষয়ে মুখ না খুললেও জাহ্নবী কাপুরের ইনস্টাগ্রাম স্টোরি ইঙ্গিত করছে যে তাঁদের প্রেমকাহিনীর গুঞ্জন সত্যি, কারণ জাহ্নবী শিখরের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটিতে দেখা গিয়েছে, হাতে হাত রেখে হাঁটতে দেখা যাচ্ছে। তিনি লিখেছেন, 'শুভ জন্মদিন শিকু', এবং তার সঙ্গে রয়েছে হার্ট ইমোজি। খুশি কাপুর ও শিখর পাহাড়িয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। জাহ্নবী কাপুর এবং শিখর পাহাড়িয়ার প্রেমের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছে। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে শিখরের সঙ্গে ফ্রেমবন্দি জাহ্নবীর বাবা ও প্রযোজক বনি কাপুরও। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে জাহ্নবী কাপুর ও শিখরকে একসঙ্গে ছবি তুলতে দেখা যায়।

 

 

 

 

আরও পড়ুন:Salman Khan Tour at East Bengal: সলমানের 'দাবাং ট্যুর'-এর ভেন্যু দেখতে ইস্টবেঙ্গলে বিশেষ প্রতিনিধিদল

 জাহ্নবীকে শেষবারের মত বড় পর্দা দেখা গিয়েছিল মিলি ছবিতে। পরবর্তীতে বরুণ ধাওয়ানের সঙ্গে 'বাওয়াল' ছবিতে তিনি আসছেন বড় পর্দায়। তাঁর হাতে বেশ কয়েকটি কাজ এই মুহূর্তে। তাঁর আসন্ন কাজের তালিকায় রয়েছে রাজকুমার রাওয়ের সঙ্গে 'মিস্টার অ্যান্ড মিসেস মাহি'ও।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.