Indian Idol 13 Winner: ইন্ডিয়ান আইডলের ফাইনালে স্বপ্নভঙ্গ ৩ বাঙালির, ‘সব আগে থেকে ঠিক করা’, সমালোচনার ঝড় নেটপাড়ায়...

Indian Idol 13 Winner: রবিবার ইন্ডিয়ান আইডন সিজন ১৩-য় দ্বিতীয় স্থান পেয়েছেন দেবস্মিতা রায়। পুরস্কার স্বরূপ তিনি পেয়েছেন ট্রফি ও ৫ লক্ষ টাকা। অন্যদিকে তৃতীয় স্থান পেয়েছেন জম্মুর ছেলে চিরাগ কোটোয়াল। দেবস্মিতার মতোই তিনি পেলেন ট্রফি ও ৫ লক্ষ টাকা। অন্যদিকে ইন্ডিয়ান আইডল সিজন ১৩-র ট্রফি উঠল ঋষির হাতে। 

Updated By: Apr 3, 2023, 06:08 PM IST
Indian Idol 13 Winner: ইন্ডিয়ান আইডলের ফাইনালে স্বপ্নভঙ্গ ৩ বাঙালির, ‘সব আগে থেকে ঠিক করা’, সমালোচনার ঝড় নেটপাড়ায়...

Indian Idol Season 13, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকমাস ধরে চলল ছোটপর্দার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল। সাত মাসের জার্নি শেষে রবিবার ইন্ডিয়ান আইডলের ট্রফি হাতে উঠল অযোধ্যার ছেলে ঋষি সিং-এর। সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। ঋষিকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। ট্রফি জিতে ঋষি জানিয়েছেন যে, একদিন ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবে ফিরতে চান তিনি। এখনই অনেকে তাঁকে অরিজিৎ সিংয়ের সঙ্গে তুলনা করছেন। কিন্তু মনখারাপ বাঙালি দর্শকের। ফাইনালের টপ সিক্সে হাজির ছিলেন তিন বাঙালি কন্যা দেবস্মিতা রায়, সোনাক্ষী কর ও বিদীপ্তা চক্রবর্তী। তবে তিনজনের কেউই পেলেন না সেরার সেরা তকমা।

আরও পড়ুন- Salman Khan| Aishwarya Rai Bachchan| Viral Photo: বিচ্ছেদের ২১ বছর পর আচমকাই একফ্রেমে সলমান-ঐশ্বর্য, সৌজন্যে আম্বানি...

রবিবার ইন্ডিয়ান আইডন সিজন ১৩-য় দ্বিতীয় স্থান পেয়েছেন দেবস্মিতা রায়। পুরস্কার স্বরূপ তিনি পেয়েছেন ট্রফি ও ৫ লক্ষ টাকা। অন্যদিকে তৃতীয় স্থান পেয়েছেন জম্মুর ছেলে চিরাগ কোটোয়াল। দেবস্মিতার মতোই তিনি পেলেন ট্রফি ও ৫ লক্ষ টাকা। অন্যদিকে ইন্ডিয়ান আইডল সিজন ১৩-র ট্রফি উঠল ঋষির হাতে। গায়ক পেলেন ২৫ লক্ষ টাকার চেক ও একটি গাড়ি। এই রেজাল্ট প্রকাশ্যে আসার পর থেকেই নেটপাড়ায় শোরগোল। অনেকেই দাবি করেছেন, বাঙালিরা বরাবরই ব্রাত্য এই শোয়ে। অনেকেই লিখেছেন, কোনও ভোট নয়, সব আগে থেকেই ঠিক করা থাকে।

এই প্রসঙ্গে উঠে এসেছে গত বারের ফলাফলের কথাও। অরুণিতা কাঞ্জিলালের হাত থেকে ট্রফি হাতছাড়া হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় ওঠে। এবারও একই অবস্থা নেটপাড়ার। এবছর প্রথম থেকেই টপ ১৫-এ ছিল বাঙালির জয়জয়কার। দেবস্মিতা রায়, সোনাক্ষী কর, বিদীপ্তা চক্রবর্তী, সেঁজুতি দাস, প্রীতম রায়, অনুষ্কা পাত্র, সঞ্চারী সেনগুপ্ত ঝড় তুলেছিলেন মঞ্চে। কিন্তু একের পর এক গায়ক গায়িকা বিদায় নেয় মঞ্চ থেকে। টপ সেভেন থেকে সেঁজুতির ছিটকে যাওয়ার পর থেকেই এই রিয়ালিটি শোয়ের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন ওঠে।

আরও পড়ুন- Jeet | Chengiz Trailer: বলিউডে পা রেখেই জিতের হুঙ্কার, 'খেলা হবে'...

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এবছর প্রথম থেকেই দাপিয়ে বেড়িয়েছে বাঙালি কন্যেরা। তাই দর্শকের প্রত্যাশাও বেড়েছে দিন দিন। কিন্তু শেষ পর্যন্ত অধরাই থেকে গেল স্বপ্ন। প্রসঙ্গত, গত বছরের সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই রিয়ালিটি শো নিয়ে মাঝে মাঝেই দেখা গেছে বিতর্ক। সেই বিতর্ক নিয়েই রবিবার শেষ হল শো। এবছর বিচারকের আসনে ছিলেন সংগীত পরিচালক বিশাল দাদলানি, হিমেশ রেশামিয়া ও গায়িকা নেহা কক্কর। সঞ্চালনার দায়িত্বে ছিলেন আদিত্য নারায়ণ। পুরো শো জুড়ে হাজির ছিলেন রানী মুখোপাধ্যায় থেকে শুরু করে রণবীর কাপুরের মতো তারকারা। সকলেই প্রশংসা করেছেন প্রতিযোগীদের। অনেক তারকাই দাবি করেছেন যে, এই সিজন ইন্ডিয়ান আইডলের ইতিহাসে সবচেয়ে সেরা সিজন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.