শুটিংয়ের সময় চোখে গুরুতর আঘাত, হাসপাতালে জ্যাকলিন

শুটিং সেটেই জখম জ্যাকলিন ফার্নান্ডেজ। সেটের মধ্যেই বলের আঘাতে ক্ষতিগ্রস্থ হল জ্যাকির একটি চোখ। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকদের নজরদারিতেই আপাতত রয়েছেন জ্যাকলিন।

Updated By: Mar 23, 2018, 04:34 PM IST
শুটিংয়ের সময় চোখে গুরুতর আঘাত, হাসপাতালে জ্যাকলিন

নিজস্ব প্রতিবেদন : শুটিং সেটেই জখম জ্যাকলিন ফার্নান্ডেজ। সেটের মধ্যেই বলের আঘাতে ক্ষতিগ্রস্থ হল জ্যাকির একটি চোখ। গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিত্সকদের নজরদারিতেই আপাতত রয়েছেন জ্যাকলিন।

আরও পড়ুন : সলমনের সঙ্গে সম্পর্ক যেন দুঃস্বপ্নের মত, বিস্ফোরক ঐশ্বর্য

রিপোর্টে প্রকাশ, রেস থ্রি-র শুটিং করতে আবু ধাবিতে গিয়েছিলেন শ্রীলঙ্কান বিউটি। শুটিং চলাকালীন আচমকাই একটি বল গিয়ে তাঁর চোখে লাগে। সঙ্গে সঙ্গে তাঁর চোখ থেকে রক্ত বেরোতে শুরু করে। গুরুতর জখম অবস্থায় সঙ্গে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয় তাঁকে। শুটিং সেটে আঘাতের জেরে আপাতত চিকিত্সকদের নজরদারিতেই জ্যাকলিন থাকবেন বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন : ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বলিউড অভিনেত্রীর

এদিকে বুলগেরিয়ায় শুটিং করতে গিয়ে জখম হন আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং করতে গিয়ে আলিয়ার কাধের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। ফলে বুলগেরিয়াতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর চিকিত্সার জন্য তাঁকে মুম্বইতে ফিরিয়ে আনা হয়। আলিয়ার মা সোনি রাজদন জানিয়েছেন, আগামী বেশ কিছুদিন কোনও কাজ করতে পারবেন না জানিয়েছেন তিনি।

.