ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রী জিনাত আমনের

ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী জিনাত আমন। অভিযোগের পর পরই বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় মুম্বইয়ের ওই অভিযুক্ত ব্যবসায়ীকে। শুক্রবারই অভিযুক্ত ব্যবসায়ীকে আদালতেও তোলা হয় বলে খবর। পাশাপাশি, জিনাত আমনের ধর্ষণের অভিযোগ মুম্বইয়ের জুহু থানার পুলিসের তরফে ক্রাইম ব্রাঞ্চের হাতেও হস্তান্তরিত করা হয়।

Updated By: Mar 23, 2018, 03:41 PM IST
ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ অভিনেত্রী জিনাত আমনের

নিজস্ব প্রতিবেদন : ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করলেন অভিনেত্রী জিনাত আমন। অভিযোগের পর পরই বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় মুম্বইয়ের ওই অভিযুক্ত ব্যবসায়ীকে। শুক্রবারই অভিযুক্ত ব্যবসায়ীকে আদালতেও তোলা হয় বলে খবর। পাশাপাশি, জিনাত আমনের ধর্ষণের অভিযোগ মুম্বইয়ের জুহু থানার পুলিসের তরফে ক্রাইম ব্রাঞ্চের হাতেও হস্তান্তরিত করা হয়।

আরও পড়ুন : সলমনের সঙ্গে সম্পর্ক যেন দুঃস্বপ্নের মত ছিল, বিস্ফোরক ঐশ্বর্য

প্রথমে বন্ধুত্ব এবং পরে অশ্লীল মেসেজ পাঠিয়ে অভিনেত্রীকে উত্যক্ত করা। এই অভিযোগেই সম্প্রতি মুম্বইয়ের এক ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী  জিনাত আমন। কিন্তু, অভিযোগ দায়েরের পর পরই শহর ছেড়ে চম্পট দেন অভিযুক্ত। তারপর থেকেই অভিযুক্ত ব্যবসায়ীর খোঁজ শুরু করে পুলিস। শেষ পর্যন্ত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয় মুম্বইয়ের ওই ব্যবসায়ীকে। সেই সঙ্গে ওই ক্রাইম ব্রাঞ্চের হাতেও হস্তান্তরিত করে দেওয়া হয় মামলাটিকে।

আরও পড়ুন : ভুলে যান জ্যাকলিনকে, মাধুরীর ম্যাজিককে করিনার ঝড়

.