কঙ্গনা-রাজকুমারের 'মেন্টাল হ্যায় কেয়া' নাম বদলে হল 'জাজমেন্টাল হ্যায় কেয়া'

 নতুন নাম দেওয়া হল 'জাজমেন্টাল হ্যায় কেয়া'। 

Updated By: Jun 29, 2019, 06:50 PM IST
কঙ্গনা-রাজকুমারের 'মেন্টাল হ্যায় কেয়া' নাম বদলে হল 'জাজমেন্টাল হ্যায় কেয়া'

নিজস্ব প্রতিবেদন: বদলে গেল রাজকুমার রাও-কঙ্গনা রানাওয়াত অভিনীত 'মেন্টাল হ্যায় কেয়া' ছবির নাম। নতুন নাম দেওয়া হল 'জাজমেন্টাল হ্যায় কেয়া'। 

এর আগে 'মেন্টাল হ্যায় কেয়া' নামটি নিয়ে কড়া নিন্দা করেছিল ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি'-র সদস্যরা। এমনকি CBFC (সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন) কে তাঁরা   ছবির নাম পরিবর্তন করার আবেদন জানিয়ে চিঠিও লিখেছিলেন। তাঁদের দাবি ছিল, ছবির আগের নামটি মানসিক ভাবে অসুস্থ মানুষদের সেন্টিমেন্টে আঘাত করতে পারে। তাঁদের সেই আর্জিন মেনে প্রযোজক ও সেন্সর বোর্ডের মধ্যস্থতায় ছবির নতুন নাম রাখা হয়েছে 'জাজমেন্টাল হ্যায় কেয়া'।

আরও পড়ুন-টানটান উত্তেজনা, সাসপেন্সে ভরা 'নেটওয়ার্ক', না দেখলে মিস করবেন

এই বিষয়ে ছবির প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মসের একজন প্রতিনিধি বলেন, "মানসিক স্বাস্থ্যের বিষয়টি খুবই সংবেদনশীল। আমরা কারোর অনুভূতিতে আঘাত করতে চাই না। তাই নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন 'মেন্টাল হ্যায় কেয়া' ছবির নাম পরিবর্তন করে রাখা হবে 'জাজমেন্টাল হ্যায় কেয়া'। রাজকুমার এবং কঙ্গনা দুজনেই এই ছবিতে অসাধারণ অভিনয় করেছেন।  দর্শকরা বড়পর্দায় ছবিটি কবে দেখবে আমরা সেই অপেক্ষাতেই রয়েছি।" তিনি আরও বলেন, "সেন্সর বোর্ড এই ছবিকে U/A সার্টিফিকেট দিয়েছে। ছবিতে পরিবর্তন ও খুব কম হয়েছে। আমরা পুরোপুরি তৈরি ২৬ জুলাই ছবি মুক্তির জন্য।"

এর আগে একটি সাক্ষাৎকারে কঙ্গনা ছবির নাম পরিবর্তনের কথা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন, "ছবিতে ছোট্ট এক একটি পরিবর্তন হবে। ছবির নাম নিয়ে একটু অসুবিধা দেখা দিয়েছে। আমরাও এই পরিবর্তন করতে পেরে থুশি। এছাড়া আর কোথাও কোনও বিশেষ পরিবর্তন হয়নি।"

ছবির নির্মাতারা একতা কাপুরও এবিষয়ে বলেন কারোর অনুভূতিতে আঘাত দেওয়ার কোনও উদ্দেশ্য তাঁদের ছিল না।। প্রসঙ্গত 'জাজমেন্টাল হ্যায় কেয়া' ছবির পরিচালনা করছেন প্রকাশ কোভেলামুদি।  ছবিটি মুক্তি পাবে এই বছর ২৬ জুলাই।  

আরও পড়ুন-'মালাইকাই আমার হৃদয়', সম্পর্কে সিলমোহর দিলেন অর্জুন

.