প্রিয়াঙ্কাকে কাছে পেতে নিক কি করছেন জানেন? শুনলে অবাক হবেন

সেপ্টেম্বরেই নাকি বিয়ে করবেন পিগি

Updated By: Aug 1, 2018, 01:21 PM IST
প্রিয়াঙ্কাকে কাছে পেতে নিক কি করছেন জানেন? শুনলে অবাক হবেন

নিজস্ব প্রতিবেদন : আবার ভারতে আসছেন মার্কিন রকস্টার নিক জোনাস। প্রিয়াঙ্কা চোপড়ার গোটা পরিবারের সঙ্গে দেখা করতে আবার ভারতে আসতে পারেন নিক। তবে কবে নিক আসছেন ভারতে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

বি টাউনের খবর অনুযায়ী, মার্কিন মুলুকে একাধিক অনুষ্ঠানে জোনাস পরিবারের সঙ্গে দেখা করেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের দাদা জো জোনাস তাঁর বান্ধবী সহ জোনাস পরিবারের একাধিক সদস্যের সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। কিন্তু, চোপড়া পরিবারের সব সদস্যের সঙ্গে এখনও পরিচয় হয়নি নিকের। প্রিয়াঙ্কার মা মধু চোপড়া এবং বোন পরিনিতি চোপড়ার সঙ্গে দেখা হয়েছে নিকের। চোপড়া পরিবারের আর কোনও সদস্যের সঙ্গে নিকের পরিচয় হয়নি। সেই কারণেই এবার ফের ভারতে আসতে চাইছেন নিক।

আরও পড়ুন : উত্তাপ ছড়াচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা

চোপড়া পরিবারের প্রতিটি সদস্যের সঙ্গে যাতে দেখা হয় এবং কথা হয়, সেই কারণেই মার্কিন পপ তারকা এবার ফের দেশ ছেড়ে ভাতে আসতে চাইছেন। এদিকে সলমন খানের সিনেমা ‘ভরত’ থেকে সরে আসার পর মার্কিন মুলুকে উড়ে যান প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে গিয়ে একটি হলিউডের সিনেমায় স্বাক্ষরও করে ফেলেছেন পিগি। তবে শুধু হলিউডের সিনেমা নয়, সলমন খানের টিম ‘ভরত’ থেকে বেরোনোর পর ‘স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেছেন পিগি।

আরও পড়ুন : সলমন খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ প্রিয়াঙ্কার?

‘দিল ধড়ক নে দো’-র পর এবার ফের ফারহান খাতারের সঙ্গে জুটি বেঁধে বড় পর্দায় আসছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান এবং প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জায়রা ওয়াসিমও।

অন্যদিকে শোনা যাচ্ছে, চলতি বছরের ১৬ সেপ্টেম্বর নিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। নিকের ২৬তম জন্মদিনেই মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাক ঘুরে নেবেন প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন : ইনিই 'ভিলেন', এই অভিনেত্রীর জন্যই আলিয়ার সঙ্গে বিচ্ছেদ সিদ্ধার্থের?

২০১৭ সালের মেট গালায় প্রথম নিক জোনাসের সঙ্গে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে। তাঁদের দু’জনকে একই সঙ্গে রেড কার্পেটে হাঁটতেও দেখা যায়। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। কিন্তু, নিকের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও খোলাখুলি কোনও মন্তব্য করেননি প্রিয়াঙ্কা চোপড়া। এমনকী, সম্প্রতি লন্ডনে গিয়ে নিকের সঙ্গে বাগদান পর্ব সারার পরও বিষয়টি নিয়ে চুপ থেকেছেন পিগি। টিম ‘ভরত’-এর সঙ্গে বিষয়টি নিয়ে খোলসা করলেও, সরাসরি মুখ খোলেননি প্রিয়াঙ্কা চোপড়া।

.