Aamir Khan's daughter : পাত্রকে নিয়ে দিদার কাছে হাজির ইরা, বিয়ে করছেন আমির কন্যা?

আমির খানের (Aamir Khan) বাড়িতে বাজতে চলেছে বিয়ের সানাই। বুধবার সকালে এখবর ছড়িয়ে পড়তেই বি-টাউনে শুরু হয়েছে নানান জল্পনা। বিয়েটা কার? দ্বিতীয় স্ত্রী কিরণের (Kiran Rao) সঙ্গে বিচ্ছেদের পর ফের কি তবে নতুন বাঁধনে জড়াচ্ছেন আমির? আজ্ঞে নাহ, বিয়েটা আমিরের নয়, তাঁর মেয়ে ইরা খানের (Ira Khan)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 20, 2022, 09:13 PM IST
Aamir Khan's daughter : পাত্রকে নিয়ে দিদার কাছে হাজির ইরা, বিয়ে করছেন আমির কন্যা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আমির খানের (Aamir Khan) বাড়িতে বাজতে চলেছে বিয়ের সানাই। বুধবার সকালে এখবর ছড়িয়ে পড়তেই বি-টাউনে শুরু হয়েছে নানান জল্পনা। বিয়েটা কার? দ্বিতীয় স্ত্রী কিরণের (Kiran Rao) সঙ্গে বিচ্ছেদের পর ফের কি তবে নতুন বাঁধনে জড়াচ্ছেন আমির? আজ্ঞে নাহ, বিয়েটা আমিরের নয়, তাঁর মেয়ে ইরা খানের (Ira Khan)। 

দীর্ঘদিনের বন্ধু নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন আমির কন্যা ইরা। মঙ্গলবার রাতেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন ইরা খান। সেখানে মূল আকর্ষণ ছিলেন ইরার দিদা। তাঁকে ঘিরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় ইরা খান ও নূপুর শিখরকে। এই ছবি ঘিরে উঠে এসেছে নানান প্রশ্ন। অনেকের দাবি, বিয়ের পূর্ববর্তী কোনও অনুষ্ঠানে দিদার সঙ্গে প্রেমিকের আলাপ করাতে নিয়ে গিয়েছিলেন ইরা। 

আরও পড়ুন-'ক্যানসারের সঙ্গে লড়াই, তীব্র যন্ত্রণার মধ্যেও শামসেরার শুটিং করেন সঞ্জয়'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ira Khan (@khan.ira)

প্রায় দু'বছর ধরে নূপুর শিখরের সঙ্গে সম্পর্কে রয়েছেন আমির খান কন্যা। প্রেম নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি ইরা। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই একে অপরের সঙ্গে মাখোমাখো ছবি পোস্ট করতে দেখা যায়। এবার সেই সম্পর্কই কি পরিণতি পেতে চলেছে? এবিষয়ে ইরা খান অবশ্য প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি। প্রসঙ্গত, ইরা খান হলেন আমিরের প্রথমা স্ত্রী রীনা দত্তের সন্তান। ১৯৯৭ সালে জন্ম হয় ইরার। বর্তমানে তাঁর বয়স ২৫ বছর। যদিও রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের পর পরবর্তীকালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। সে বিয়েও সম্প্রতি ভেঙে গিয়েছে। তবে রীনা দত্ত, কিরণ রাও সকলের সঙ্গেই সু-সম্পর্ক বজায় রেখেছেন অভিনেতা। মেয়ে ইরার সঙ্গেও বেশ বন্ধুত্বপূ্রণ সম্পর্ক আমিরের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.