মৃত্যুর আগে কী লেখেন ইরফান খান, দেখুন অভিনেতার শেষ বার্তা

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন বার্তা 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 29, 2020, 01:15 PM IST
মৃত্যুর আগে কী লেখেন ইরফান খান, দেখুন অভিনেতার শেষ বার্তা

নিজস্ব প্রতিবেদন : ​মাত্র ৫৪ বছর বয়সে চলে গেলেন ইরফান খান। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউড জুড়ে। 

আরও পড়ুন :  লড়াই শেষ হল, প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান

২০১৯ সালে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পড়ার পর লন্ডনে চলে যান ইরফান খান। সেখানেই স্ত্রীর সঙ্গে ছিলেন তিনি।  লন্ডনে একের পর এক ধাপ করে চলছিল তাঁর চিকিতসা।  তবে বলিউডের কয়েকজন দুরারোগ্য ক্যানসারে আক্রান্ত হলেও, তাঁরা যখন চিকিতসার পর দেশে ফিরতে শুরু করেন, সেই সময়ও ইরফান কেন ফিরছেন না, তা নিয়ে একের পর এক জল্পনা শুরু হয়। কিন্তু তাঁর রোগটা বেশ জটিল বলেই তিনি ফিরতে পারছেন না বলে একাধিকবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে বার্তা দেন পিকু অভিনেতা। 

আরও পড়ুন : স্মরণে ইরফান, দেখুন প্রয়াত অভিনেতার সেরা সিনেমা

এদিকে রাধিকা মদন এবং করিনা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করার পর সম্প্রতি মুক্তি পায় ইরফান খানের সিনেমা আংরেজি মিডিয়াম।  দেশে থাকলেও, অসুস্থতার জন্য তিনি এই সিনেমার প্রমোশনে হাজির হতে পারছেন না বলে জানান ইরফান খান। যদিও সিনেমার প্রমোশনে হাজির না থাকতে পারলেও, আংরেজি মিডিয়ামের মতো সিনেমা যাতে দর্শকরা দেখেন, সে বিষয়ে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করেন অভিনেতা। আংরেজি মিডিয়ামর পর শেষ স্টেটাসে কী লেখেন ইরফান দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা বলিউড জুড়ে। অমিতাভ বচ্চন থেকে দীপিকা পাডুকন, সুজিত সরকার, বলিউড সেলেবরা একের পর এক ট্যুইট করতে শুরু করেন ইরফান খানে প্রয়ানে। 

.