ক্যাটের সৌন্দর্যের, মনের এবং কাজের প্রেরণা কে জানেন? শুনলে অবাক হবেন!

তিনি অসাধারণ সুন্দরী। ভিড়ের মাঝে তিনি একবার তাকিয়ে সামান্য হাসলেই অনেকের হৃদস্পন্দন মুহূর্তের জন্য থেমে যেতে বাধ্য। তাঁর সৌন্দর্যে মোহিত ৮ থেকে ৮০ সবাই। হ্যাঁ, তিনি ক্যাটরিনা কাইফ। তবে, তাঁর জীবনেও এসেছে অনেক ঘাত-প্রতিঘাত। তারপরেও কীভাবে নিজেকে কাজে অবিচল রেখেছেন জানেন? কোথা থেকে এই প্রেরণা পান তিনি?

Updated By: Mar 29, 2016, 06:01 PM IST
ক্যাটের সৌন্দর্যের, মনের এবং কাজের প্রেরণা কে জানেন? শুনলে অবাক হবেন!

ওয়েব ডেস্ক: তিনি অসাধারণ সুন্দরী। ভিড়ের মাঝে তিনি একবার তাকিয়ে সামান্য হাসলেই অনেকের হৃদস্পন্দন মুহূর্তের জন্য থেমে যেতে বাধ্য। তাঁর সৌন্দর্যে মোহিত ৮ থেকে ৮০ সবাই। হ্যাঁ, তিনি ক্যাটরিনা কাইফ। তবে, তাঁর জীবনেও এসেছে অনেক ঘাত-প্রতিঘাত। তারপরেও কীভাবে নিজেকে কাজে অবিচল রেখেছেন জানেন? কোথা থেকে এই প্রেরণা পান তিনি?

যে ক্যাটরিনা কাইফের জন্য গোটা দুনিয়া পাগল, সেই ক্যাটরিনা কাইফেরও নাকি ব্রেক আপ হয়! তাও আবার কার সঙ্গে? সেক্সিয়েস্ট পুরুষের সঙ্গে। তবু কাজে কোনও অবহেলা করেননি বলিউডের 'চিকনি চামেলি'। ব্রেক আপের পরেও প্রাক্তন প্রেমীকের সঙ্গে হাসি মুখেই অভিনয়টা চালিয়ে যাচ্ছেন। মনে যন্ত্রণা আর মুখে হাসি নিয়ে কাজ করার এই প্রেরণা কোথা থেকে পান জিজ্ঞাসা করা হল তাঁকে। তিনি জানালেন, দেশে-বিদেশের দুই স্তরের দুই কিংবদন্তির থেকেই প্রেরণা পান তিনি। এই দুই কিংবদন্তির একজন হলেন দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। আর একজন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস! রাজনীতিতে তিনি ইন্দিরা গান্ধীর মতো করেই অভিনয় করেছিলেন, এটা অনেকে জানেন। তা বলে, সেরেনা উইলিয়ামস! দুজনের যে কোনও মিলই নেই।  

হাজারো ঘাত প্রতিঘাতের মধ্যে তাঁরা যেভাবে কাজে অবিচল থেকেছেন, সেভাবেই ক্যাটও থাকতে চান। আবেগ নয়, কাজই এখন তাঁর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ।

.