Sajjan Jindal: ‘মিথ্যে ও ভিত্তিহীন’, অভিনেত্রীর আনা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিলেন শিল্পপতি সজ্জন জিন্দাল...

Sajjan Jindal: শিল্পপতি সজ্জন জিন্দালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক অভিনেত্রী। কিন্তু সেই অভিযোগকে কার্যত উড়িয়ে দিলেন শিল্পপতি। তিনি জানান যে তদন্তে তিনি পূর্ণ সহায়তা করবেন। তবে তাঁর মতে এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে ও ভিত্তিহীন। তবে এর বাইরে আর কোনও কথা বলতেই রাজি নন তিনি, অন্যদিকে কী বলছেন অভিনেত্রী?

Updated By: Dec 18, 2023, 03:06 PM IST
Sajjan Jindal: ‘মিথ্যে ও ভিত্তিহীন’, অভিনেত্রীর আনা ধর্ষণের অভিযোগ উড়িয়ে দিলেন শিল্পপতি সজ্জন জিন্দাল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিল্পপতি সজ্জন জিন্দালের(Sajjan Jindal) বিরুদ্ধে এবার ধর্ষণের অভিযোগ আনলেন এক অভিনেত্রী। সেই খবরেই রবিবার থেকে সরগরম হয়ে ওঠে শিল্পমহল। তবে এই অভিযোগ কার্যত উড়িয়ে দিয়েছেন শিল্পপতি। তাঁর দাবি এই অভিযোগ পুরোপুরি মিথ্যা ও ভিত্তিহীন। সেই বার্তাতেই তিনি জানিয়েছেন যে তদন্তে তিনি পূর্ণ সহায়তা করবেন, যতদিন এই তদন্ত চলবে। পাশাপাশি তিনি এই তদন্তের বিষয়ে বিশেষ কিছু বলতে চান না।

আরও পড়ুন- Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

সজ্জন জিন্দালের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেন এক ৩০ বছর বয়সী অভিনেত্রী। আদালতের নির্দেশের পরেই মুম্বইয়ে দায়ের হয়েছে FIR। ওই মহিলার দাবি, মাসের পর মাস তিনি পুলিসে অভিযোগ জানিয়েছেন কিন্তু পুলিস সেই অভিযোগের ভিত্তিতে এফআইআর করতে চায়নি। এরপরেই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন।

এফআইআরে ওই অভিনেত্রী দাবি করেছেন যে ২০২১ সালে দুবাইয়ে আইপিএল চলাকালীন একটি ম্যাচে ভিআইপি বক্সে তাঁর সঙ্গে পরিচয় হয় সজ্জন জিন্দালের। এরপর সাংসদ প্রফুল প্যাটেলের ছেলের বিয়েতে জয়পুরে ফের দেখা হয় তাঁদের। এরপর তাঁদের মধ্যে প্রেম হয় এবং সজ্জন তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। অভিনেত্রীর দাবি ২০২২ সালের ২৪ জানুয়ারি তাঁকে ধর্ষণ করেন শিল্পপতি।  

আরও পড়ুন- Tanuja Health Update: হঠাৎই শারীরিক অবস্থার অবনতি! আইসিইউ-তে ভর্তি বর্ষীয়ান অভিনেত্রী তনুজা...

অভিনেত্রী বলেন, ‘আমরা নম্বর নিই একে অপরের কারণ সজ্জন দুবাইয়ে একটি অ্যাপার্টমেন্ট কিনতে চেয়েছিলেন আর আমার ভাই দুবাইয়ের রিয়াল এস্টেট কনসালটেন্ট। এরপরেই উনি ওঁর বিয়ে নিয়ে নানা অসন্তোষ প্রকাশ করতে থাকেন। যেটা শুনে আমি প্রথমবার অবাক হই। এমনকী একটু বেশিই আমার কাছে এসে যান তিনি, যা আমার কাছে অস্বস্তিকর মনে হয়।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.