'শাহজাহান রিজেন্সি'-র গান গেয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নজর কাড়লেন চ্যাং

অনেকেই আবার সেই সমস্ত ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়াতে পোস্টও করছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 7, 2020, 06:04 PM IST
'শাহজাহান রিজেন্সি'-র গান গেয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নজর কাড়লেন চ্যাং

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের এই সময়ে অনেকেই বাড়িতে বিভিন্ন সৃজনশীল কাজে নিজেদের ব্যস্ত রেখেছেন। এই সময়ে তারকাদের কেউ গানবাজনা করছেন, কেউ আবার অভিনয়, আবার কেউ বাড়ির কাজকর্ম করে পরিবারের সদস্যদের সঙ্গেই সময় কাটাচ্ছেন। তাঁদের অনেকেই আবার সেই সমস্ত ভিডিয়ো করে সোশ্যাল মিডিয়াতে পোস্টও করছেন। 

লকডাউনের এই সময় নিজের গাওয়া বিভিন্ন গানের ভিডিয়ো করে টুইটারে পোস্ট করছেন প্রাক্তন ইন্ডিয়ান আইডল প্রতিযোগী মিয়াং চ্যাং।  সম্প্রতি, সৃজিত মুখোপাধ্যায়ে ছবি 'শাহজাহান রিজেন্সি'-র ''বলো রাধিকা তাঁকে, যেও না যেও না প্রিয়'' গানটি গেয়ে টুইটারে পোস্ট করেন চ্যাং। যেটি টুইটারে পোস্ট করে স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, মোনালি ঠাকুর সহ আরও অনেককে ট্যাগও করেন চ্য়াং। তাঁর গাওয়া এই গানটি নজরে পড়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের। তিনি চ্যাং-এর গাওয়া গানটি রি-টুইট করেন এবং গায়কের প্রশংসাও করেন।

আরও পড়ুন-লকডাউনে টিভি খারাপ হয়ে গিয়েছেন, তা নিয়েই জোর ঝগড়া কৌশিক ও রেশমি সেনের, সামাল দিলেন ঋদ্ধি

সৃজিত মুখোপাধ্যায়ের এই টুইটের জবাব দিয়ে মিয়াং চ্যাং লেখেন, ''ধন্যবাদ সৃজিত দা, এই লকডাউনে আপনার সিনেমা আমার সঙ্গী।''

তবে অবশ্য শুধু সৃজিত মুখোপাধ্যায়ের ছবির গানই নয়, লকডাউনে বেশকিছু গান গেয়ে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন প্রাক্তন ইন্ডিয়ান আইডল প্রতিযোগী মিয়াং চ্যাং। সম্প্রতি ঋষি কাপুরের মৃত্যুর খবরে তাঁর ছবির একটি গানও গেয়ে পোস্ট করেন তিনি।

প্রসঙ্গত, ২০০৭ সালে ইন্ডিয়ান আইডল ৩ এর প্রতিযোগী ছিলেন ধানবাদের ছেলে মিয়াং চ্যাং। প্রতিযোগিতায় বেশ নজরও কেড়েছিলেন তিনি। তবে শুধু গান গাওয়াই নয় বেশকিছু টেলি শোয়ের সঞ্চলনাও করেছেন চ্যাং। পাশাপাশি, অভিনয়ও করেছেন তিনি।

আরও পড়ুন- করোনার প্রকোপে ক্ষতির মুখে ফিল্ম ইন্ডাস্ট্রি, পারিশ্রমিকে কাটছাঁট হতে পারে শাহরুখ, সলমন, অক্ষয়, দীপিকা, রণবীর, আলিয়াদের

.