'গান নাকি নাচের শো জিতেছেন?' Pawandeep-Arunita-র নতুন ভিডিয়ো ঘিরে নেটিজেনদের কটাক্ষ

 পবনদীপ ও অরুণিতার জুটি, তাঁদের প্রেমের গুঞ্জনশোয়ের TRP-ও বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিল। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 4, 2021, 03:00 PM IST
'গান নাকি নাচের শো জিতেছেন?' Pawandeep-Arunita-র নতুন ভিডিয়ো ঘিরে নেটিজেনদের কটাক্ষ

নিজস্ব প্রতিবেদন : ইন্ডিয়ান আইডল-১২ (Indian Idol 12) এই মরশুমে সবথেকে দীর্ঘকালীন চলা একটি রিয়ালিটি শো। এবার ইন্ডিয়ান আইডল ১২-এর বিজেতার শিরোপা জিতে নেন পবনদীপ রাজন (Pawandeep Rajan)। আর রানার্স আপ হন অরুণিতা কাঞ্জিলাল ( Arunita Kanjilal)। শো চলাকালীন পবনদীপ ও অরুণিতার জুটি, তাঁদের প্রেমের গুঞ্জন আলোচনায় উঠে আসে। যা শোয়ের TRP-ও বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিল। শো শেষ হওয়ার পরেও পবনদীপ-অরুণিতার ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে যায়। 

সম্প্রতি 'শেরশাহ' (Shershaah)র গানে পবনদীপ-অরুণিতার (Pawandeep Rajan-Arunita Kanjilal) একটি রোম্যাান্টিক গানের ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়। এই ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে যায়। কিছু অনুরাগীর যেমন এই ভিডিয়ো ভীষণ পছন্দ হয়েছে, তেমনই কিছু লোকজন এই ভিডিয়ো ঘিরে পবনদীপ-অরুণিতাকে ট্রোল করতেও ছাড়েননি। কেউ লিখেছেন, , "আপনারা শুধু গান নিয়েই থাকুন .... এই অভিনয় করবেন না প্লিজ .... এটা একটু বেশি হয়ে যাচ্ছে।" কেউ লিখেছেন, ''খ্যাতি পাওয়ার জন্য কী নাটক শুরু করেছেন।'' কারোর কটাক্ষ ''এরাঁ কি কোনও নাচের শো জিতে এসেছেন নাকি? ''

আরও পড়ুন-''তারকার মৃত্যু যেন শুধুই তামাশা'', জাকির খানের কবিতা শেয়ার করে কটাক্ষ Anushka-র

  প্রসঙ্গত পবনদীপ এবং অরুণিতার (Pawandeep Rajan-Arunita Kanjilal) একে অপরের সঙ্গে নাম জড়িয়ে প্রেমের গুঞ্জন ছড়ালেও এর আগে তাঁরা সাফ জানিয়েছিলেন, তাঁরা শুধুই ভালো বন্ধু, এখানে অন্য কোনও সম্পর্ক নেই। অরুণিতার কথায়, "সত্যি বলতে, আমরা খুব ঘনিষ্ঠ বন্ধু। মানুষের সবকিছুকে সিরিয়াসলি না নেওয়াই ভালো। " পবনদীপও বলেছিলেন, তাঁদের দুজনের মধ্যে তেমন কোনও সম্পর্ক নেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.