আয়কর প্রতারণার অভিযোগ মণীশ মালহোত্রা, সব্যসাচী, ঋতু কুমারের বিরুদ্ধে, তলব ED-র

দিল্লির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে চলে জিজ্ঞাসাবাদ

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 23, 2021, 11:48 PM IST
আয়কর প্রতারণার অভিযোগ মণীশ মালহোত্রা, সব্যসাচী, ঋতু কুমারের বিরুদ্ধে, তলব ED-র

নিজস্ব প্রতিবেদন: গ্ল্যামার জগতে বিয়ে মানেই সব্যাসাচীর (Sabyasachi Mukherjee) পোশাক, ফ্য়াশন শো মানেই মণীশ মলহোত্রা (Manish Malhotra) , আর ইউনিক কিছু চাইলেই ঋতু কুমার (Ritu Kumar), একথা সকলেরই জানা। শুধু দেশ নয়, তাঁদের জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে আন্তর্জাতিক স্তরেও। এবার দেশের প্রথম সারির তিন ফ্যাশন ডিজাইনারকে তলব করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

আরও পড়ুন: Kareena Kapoor: বেবোর ছেড়ে দেওয়া ছবি পেয়ে সুপারস্টার হলেন যাঁরা

শোনা যাচ্ছে পঞ্জাব থেকে একটা মোটা অঙ্কের নগদ টাকা এসেছে তাঁদের কাছে, সে বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্যই নোটিশ পাঠানো হয় এই ফ্য়াশন জগতের বিশিষ্টদের কাছে। পঞ্জাবের ওই  ব্যক্তি বিধায়কও বটে। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছিল ইডি। শোনা যাচ্ছে তিন জনকে একসঙ্গে নয়, দিল্লির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে আলাদা আলাদাভাবে হাজিরা দিতে হয়েছে তাঁদের। তদন্তকারীদের কাছে থাকা নথি অনুযায়ী, বছর খানেক আগে ওই বিধায়কের জন্য বিয়েবাড়ির জন্য পোশাক বানিয়ে দিয়েছিলেন তাঁরা। তারই মূল্য ক্যাশে দিয়েছিলেন তিনি।

তাঁদের বিরুদ্ধে আয়করজনিত একাধিক আইন ভাঙায় এই অভিযোগ করা হয়েছে। ED সূত্রে জানা গিয়েছে পঞ্জাবের এই বিধায়ক এবং তিন ডিজাইনারের নামে আয়কর প্রতারণার মামলা করা হবে এবং তাঁদের জিজ্ঞাসাবাদ শেষ হলে আয়কর দফতর আলাদাভাবে তদন্ত শুরু করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.