বিকিনিতে সোহা, পোজ দিলেন মেয়েকে নিয়েই

করিনাকে নোংরা ভাষায় আক্রমণ করা হয় 

Updated By: Sep 6, 2018, 12:29 PM IST
 বিকিনিতে সোহা, পোজ দিলেন মেয়েকে নিয়েই

নিজস্ব প্রতিবেদন : মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন পতৌদিরা। কাজের মাঝে অবসর সময় কাটাতে মালদ্বীপে গিয়েছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। তৈমুরকে নিয়ে ইতিমধ্যেই মালদ্বীপে অবসর সময় কাটাচ্ছেন সইফ, করিনারা। তবে সইফ, করিনার সঙ্গে এবার মালদ্বীপে রয়েছেন সোহা আলি খানে এবং কুণাল খেমুও।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সইফ, করিনার সঙ্গে সোহা এবং কুণাল খেমুও যে ইনায়াকে নিয়ে ভাল সময় কাটাচ্ছেন, তা এবার পতৌদিদের ছবি থেকেই স্পষ্ট। ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট ইনায়াকে নিয়ে সমুদ্রে বসে রয়েছেন সোহা আলি খান। আর সেখানে মেয়েকে নিয়ে বেশ মজা করেই পোজ দিতে দেখা গিয়েছে সোহা আলি খান-কে।

আরও পড়ুন : কার্তিকের সন্তানের মা হচ্ছেন ক্যাটরিনা?

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে ছেলে তৈমুর আলি খান এবং ইনায়ার সামনে করিনা কেন বিকিনি পরে রয়েছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন নেটিজেনদের একাংশ। শুধু তাই নয়, করিনাকে ‘নির্লজ্জ’ বলেও আক্রমণ করেন বেশকিছু নেট জনতা। যদিও নেটিজেনদের একাধিক আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি করিনা কাপুর খান।

আরও পড়ুন : মালদ্বীপে করিনা, বিকিনিতে ঝলসে দিলেন বেবো বেগম

বর্তমানে ‘হান্টার’-এর শুটিং শুরু করেছেন সইফ আলি খান। এই সিনেমায় নাগা সাধুর বেশে সম্প্রতি সইফের একটি ছবি ভাইরাল হয়। অন্যদিকে করিনা ইতিমধ্যেই করণ জহরের পরবর্তী সিনেমা ‘তখত’-এর জন্য তোড়জোড় শুরু করেছেন। করণ জহরের এই সিনেমায় করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং। করিনা এবং রণবীরের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাটও। তবে কবে থেকে করণ জহরের এই সিনেমার শুটিং হবে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

.