'নিখুঁত' পিকে-র শতাধিক খুঁত খুঁজে দিল ইউ টিউব ভিডিও

বক্স অফিস, সমালোচক, বিশেষজ্ঞ, আম জনতা। সবাই একেবারে প্রশংসায় ঢেলে দিয়েছে আমির খানের পিকে সিনেমাটিকে। বক্স অফিসের সাফল্যের বিচারে সর্বকালের সফলতম বলিউড সিনেমার স্বীকৃতি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমা। কিন্তু সিনে বিশেষজ্ঞদের পোস্টমর্টেমটা এত গভীরে আঘাত করে যে পিকে-র মত সিনেমাতেও শতাধিক ভুল ধরা পড়ে।

Updated By: Sep 9, 2015, 02:52 PM IST
'নিখুঁত' পিকে-র শতাধিক খুঁত খুঁজে দিল ইউ টিউব ভিডিও

ওয়েব ডেস্ক: বক্স অফিস, সমালোচক, বিশেষজ্ঞ, আম জনতা। সবাই একেবারে প্রশংসায় ঢেলে দিয়েছে আমির খানের পিকে সিনেমাটিকে। বক্স অফিসের সাফল্যের বিচারে সর্বকালের সফলতম বলিউড সিনেমার স্বীকৃতি পেয়েছে রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমা। কিন্তু সিনে বিশেষজ্ঞদের পোস্টমর্টেমটা এত গভীরে আঘাত করে যে পিকে-র মত সিনেমাতেও শতাধিক ভুল ধরা পড়ে।

সিনেমার শুরুতেই দেখানো হয়েছিল পিকে-র সঙ্গে পৃথিবীতে দেখা হওয়া মানুষটির গায়ে সোয়েটার। অথচ ছবিতেই দেখানো হয়েছে সেইসময় জুন মাস চলছে। জুনে কেউ রাজস্থানের মরু অঞ্চলে সোয়েটার পরে থাকবে কেন? জগ্গু ও সরফরাজ বেলজিয়ামের শহর ব্রুগেসে সাক্ষাত্‍ করে, সরফরাজ কাজ করে পাকিস্তান দূতাবাসে। অথচ সেখানে কোনও পাকিস্তানের দূতাবাসই নেই। পিকে-র সিঙারা খাওয়া থেকে, ব্যাটারি নিয়ে জ্ঞান, শুধু বেছে বেছে মেয়েদের হাত ধরার মত বিষয়েও ত্রুটি ধরা পড়েছে এই ভিডিও-তে। এইরকমই ছোট-বড় ১২৬টি খুঁত খুঁজে বের করল এক ইউ টিউব ভিডিও। সেগুলিই দেখুন নিচের ভিডিও-তে।    

 

.