"আমার দরজায় খিল" অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন Iman Chakraborty

হোম আইসোলেশনে রয়েছেন সঙ্গীতশিল্পী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jan 9, 2022, 09:01 PM IST
"আমার দরজায় খিল" অনুরাগীদের করোনা আক্রান্ত হওয়ার খবর জানালেন Iman Chakraborty

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। একের পর এক তারকা সংক্রামিত হচ্ছেন। এবার ইমন চক্রবর্তী তাঁর দরজায় খিল দিলেন। হ্যাঁ নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর খানিকটা এভাবেই তাঁর ফ্যানদের সামনে নিয়ে এলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। তাঁর কণ্ঠে ‘তুমি অন্য কারোর সঙ্গে বেঁধো ঘর’ গানটি জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছেছিল। করোনার তৃতীয় ঢেউ আসতে হঠাৎই সেই গানের দুটি লাইন দিয়ে মিম তৈরি হয়। ‘আমার দরজায় খিল দিয়েছি, আমার দারুণ জ্বর’ এই লাইন বিভিন্ন টাইমলাইনে ঘুরছিল। তা এবার নিজের টাইমলাইনে তুলে ধরলেন ইমন।

 

আরও পড়ুন: Vickey-Katrina: ‘Forever to go’ বিয়ের একমাসের জন্মদিনে ক্যাটকে শুভেচ্ছা ভিকির

ইমনের স্বামী সঙ্গীত পরিচালক নীলাঞ্জন আগেই আক্রান্ত হয়েছেন, জ্বর ছিল তাঁর। ইমন আগে টেস্ট করলে তা নেগেটিভ আসে। ফের উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করান ইমন। অবশেষে রবিবার রিপোর্ট পজিটিভ আসে। নিজেই সোশাল মিডিয়ায় পোস্ট করে এই খবর জানিয়েছেন ইমন চক্রবর্তী। জি ২৪ ঘণ্টার তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন-‘মৃদু উপসর্গ রয়েছে, তবে সারা শরীর ব্যাথা। কখনও কখনও মাথা তুলতে পারছি না, ক্লান্ত লাগছে। আইসোলেশনে রয়েছি আমি নীলাঞ্জন দুজনেই।’

 

এর আগে এই ভাইরাসের (covid 19) কবলে ইতিমধ্যেই দেব, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়, রাজ চক্রবর্তী, রুক্মিনী মৈত্র, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বনি, কৌশানি, ঋদ্ধি সেন থেকে শুরু করে রুদ্রনীল ঘোষ, পার্ণো মিত্র, অনুভব কাঞ্জিলালের মতো তারকারা। শনিবার অরিজিৎ সিংও একটি পোস্ট করে জানিয়েছেন তাঁর স্ত্রী ও তিনি করোনা পজিটিভ। উদ্বেগ বাড়ছিল টলিপাড়ায়। তবে এরই মাঝে দেব ও পরমব্রত ফের করোনা টেস্ট করিয়েছেন, তাঁদের রিপোর্ট নেগেটিভ। যা এই মুহূর্তে টলিপাড়ায় স্বস্তির খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.