Iman Chakraborty: ভরা বাজার, ছোট করে বড় পদক্ষেপ! ইমনের হাতে মার্সেডিজের চাবি...

Iman Chakraborty: আবারও শিরোনামে ইমন চক্রবর্তী। প্রজাতন্ত্র দিবসের মতো শুভ দিনেই কিনে ফেললেন নতুন গাড়ি। তবে যেকোনও গাড়ি নয়, একেবারে কিনে ফেললেন মার্সিডিজ বেঞ্জ। 

Updated By: Jan 26, 2024, 07:26 PM IST
Iman Chakraborty: ভরা বাজার, ছোট করে বড় পদক্ষেপ! ইমনের হাতে মার্সেডিজের চাবি...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: নিজের গান দিয়ে মন জয় করেছে দেশ-বিদেশের মানুষের। গানের জন্য পেয়েছেন জাতীয় পুরস্কারও। জাতীয় পুরস্কারের পরই থেমে যাননি তিনি। একাধিক গান গেয়েছেন যা হয়েছে সুপারহিট, মন জয় করেছে ৮ থেকে ৮০ সকলের। আর কেউ না এখানে কথা হচ্ছে গায়িকা ইমন চক্রবর্তীর।

আরও পড়ুন: Priyanka-Debashis: লালনের সূত্র ধরে ৯২-এর দাঙ্গা! নয়া ছবিতে জুটিতে প্রিয়াঙ্কা-দেবাশিস

এবার আবারও শিরোনামে তিনি। প্রজাতন্ত্র দিবসের মতো শুভ দিনেই কিনে ফেললেন নতুন গাড়ি। তবে যেকোনও গাড়ি নয়, একেবারে কিনে ফেললেন মার্সিডিজ বেঞ্জ। স্বপ্ন সত্যি করার পরই বাবার সঙ্গে নতুন গাড়ির সামনে ছবি ছাড়লেন গায়িকা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া মাধ্যমে উঠেছে ঝড়। তাঁর অনুরাগীরা প্রত্য়েকেই তাঁর এই নতুন অতিথির আসাতে বেজায় খুশি। কমেন্টেই জানিয়েছেন শুভেচ্ছা বার্তা।

বাবা এবং তাঁর নতুন গাড়ির সঙ্গে ছবি ছেড়ে তিনি লেখেন, 'অসংখ্য ধন্যবাদ তোমায় বাবাই আমার স্বপ্ন সত্যি করার জন্য। ধন্যবাদ সবকিছুর জন্য। চিয়ার্স আমাদের নতুন চার চাকার জন্য। জয় জগন্নাথ।'

আরও পড়ুন: Bhatpara Utsav 2024: ভাটপাড়া উৎসবের মঞ্চে রহস্যমৃত্যু নৃত্যশিল্পীর, আয়োজকদের বিরুদ্ধে ক্ষোভ পরিবারের!

এই লাইন থেকে স্পষ্ট তাঁর এই উপহারের পিছনে বড় একটি হাত আছে তাঁর বাবার। তাঁর এই নতুন গাড়ির রঙ একেবারে ধবধবে সাদা। গাড়ির সঙ্গে মিলিয়েই এইদিন জামা পরেছিলেন ইমন। প্রত্যেকেই জানেন ইমন তাঁর বাবার সঙ্গে খুবই ক্লোজ। সব কিছুতেই পাশা পান বাবাকে। তবে এবার শুধুমাত্র যে বাবার সঙ্গেই তিনি ছবি ছেড়েছেন তাই নয়, শ্বশুর এবং স্বামীর সঙ্গেও ছবি ছেড়েছেন গায়িকা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.