রুস্তম ছবিতে ইলিয়ানার আটটি রেট্রো অবতার

১৯৫৯-এর জনপ্রিয় কেস কে. এম. নানাবতী বনাম দ্য স্টেট অফ মহারাষ্ট্র নিয়ে টিনু সুরেশ দেশাইয়ের ছবি রুস্তম। যেহেতু পঞ্চাশের ছবি তাই পরিচালককে ভালভাবে নজর দিতে হয়েছে পোশাক বাছাইয়ের ক্ষেত্রে। বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রুস্তম ছবির ট্রেলার।আর তারপরই আতিফ আসলামের গাওয়া গান তেরে সঙ্গ ইয়ারা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গানের ভিউয়ার সংখ্যা পঁয়তাল্লিশ লক্ষ ছাপিয়েছে। গানটিতে অক্ষয় কুমার আর ইলিয়ানা ডি'ক্রুজের রোম্যান্স বেশ ভালভাবে স্পষ্ট। এই গানটি থেকে ইলিয়ানার আটটি রেট্রো অবতার আপনাদের জন্য।

Updated By: Jul 15, 2016, 12:53 PM IST
রুস্তম ছবিতে ইলিয়ানার আটটি রেট্রো অবতার

ওয়েব ডেস্ক: ১৯৫৯-এর জনপ্রিয় কেস কে. এম. নানাবতী বনাম দ্য স্টেট অফ মহারাষ্ট্র নিয়ে টিনু সুরেশ দেশাইয়ের ছবি রুস্তম। যেহেতু পঞ্চাশের ছবি তাই পরিচালককে ভালভাবে নজর দিতে হয়েছে পোশাক বাছাইয়ের ক্ষেত্রে। বেশ কিছুদিন আগেই মুক্তি পেয়েছে রুস্তম ছবির ট্রেলার।আর তারপরই আতিফ আসলামের গাওয়া গান তেরে সঙ্গ ইয়ারা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গানের ভিউয়ার সংখ্যা পঁয়তাল্লিশ লক্ষ ছাপিয়েছে। গানটিতে অক্ষয় কুমার আর ইলিয়ানা ডি'ক্রুজের রোম্যান্স বেশ ভালভাবে স্পষ্ট। এই গানটি থেকে ইলিয়ানার আটটি রেট্রো অবতার আপনাদের জন্য।

আরও পড়ুন সিদ্ধার্থ মালহোত্রা নিয়ে প্রশ্নের সামনে রোম্যান্টিক মুডে আলিয়া ভাট

প্রথমেই হলুদ রঙের কলারসহ বো ড্রেসে অক্ষয় কুমারের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত। সঙ্গে মানানসই রেট্রো হেয়ার স্টাইল। এরপর ফ্রেমবন্দী রেস্তোরাঁয় বসে থাকা ইলিয়ানা। বড় বড় কালো সাদা চেক সেইসময় ইন ছিল। সঙ্গে চওড়া কালো বেল্ট।এবারে ক্লাসিক ইলিয়ানা। বোট নেকের সি থ্রু সাদা ফুল হাতা ব্রাউজের সঙ্গে সাদা গোলাপীর কম্বিনেশনের সি থ্রু শাড়ি, এক্কেবারে পারসি স্টাইল। বিচ সুটে ইলিয়ানা। আকাশি-গোলাপী রঙের হলটার নেক বিচ সুট। সঙ্গে বড় কাঁচের রেট্রো সানগ্লাস। নী লেন্থ লেস দেওয়া ব্ল্যাক অ্যান্ড হোয়াট ফ্রক। অক্ষয়ের সঙ্গে নাচের দৃশ্যে ক্যামেরাবন্দী। ছবি দেখে মনে হচ্ছে অক্ষয় ইলিয়ানা শপিং-এ বেরিয়েছেন। লাল রঙের হাইনেক লং কোর্টের সঙ্গে হাতে কালো লেদার গ্লাভস আর লেদার ব্যাগ। চোখে বিড়াল চোখের ডিজাইনের সানগ্লাস। আবারও শাড়িতে মোহময়ী মিসেস রুস্তম। সি থ্রু শাড়ির সঙ্গে সুতোর কাজ করা লক্ষ্মৌ চিকন ব্লাউজ। সব শেষে রয়্যাল মেরুন রঙের ইভনিং গাউনে নায়িকা। বোট কাম ভি নেকের এই গাউনে তন্বী ইলিয়ানাকে কোনও ফ্যাশন রাম্পের শো-স্টপার বলে মনে হচ্ছে। ইলিয়ানার এই রেট্রো পারসি অবতারের জন্য পরিচালক পোশাক ডিজাইনার হিসেবে অ্যামেরিয়া পুরভানি-কে বেছে নিয়েছিলেন। আর কী কী লুকে ইলিয়ানা ডি'ক্রুজকে দেখা যাবে এই ছবিতে তা দেখার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে ১২ই অগাস্ট পর্যন্ত।

আরও পড়ুন  গোলমাল থ্রি সফল হওয়ার পর বলিউডে গুঞ্জন আসতে চলেছে গোলমাল ফোর

.