সত্যজিত্‍ রায় ফিল্ম ও টেলিভিশন ইন্সটিটিউটে চলছে অচলাবস্থা

সত্যজিত্‍ রায় ফিল্ম ও টেলিভিশন ইন্সটিটিউটে চলছে অচলাবস্থা। পঠন পাঠন বন্ধ রয়েছে বেশ কিছুদিন ধরেই। পরিস্থিতি স্বাভাবিক করতে তত্‍পর প্রশাসন। প্রশাসনের উপরই ভরসা রাখছে ছাত্রছাত্রীরা। জুন মাসের ১৭তারিখ। এসআরএফটিআইয়ে বন্ধ হয় স্বাভাবিক ক্লাস চলাচল। ক্যাম্পাসে নেই  পড়াশুনার স্বাভাবিক পরিস্থিতি। এই দাবি তোলেন ছাত্রছাত্রীরা। কর্তৃপক্ষের কাছে এই দাবি রেখেই বন্ধ হয় রেগুলার ক্লাস। তবে কর্তৃপক্ষের ওপরই ভরসা রাখছেন তারা।

Updated By: Jul 15, 2016, 11:48 AM IST
সত্যজিত্‍ রায় ফিল্ম ও টেলিভিশন ইন্সটিটিউটে চলছে অচলাবস্থা

ওয়েব ডেস্ক: সত্যজিত্‍ রায় ফিল্ম ও টেলিভিশন ইন্সটিটিউটে চলছে অচলাবস্থা। পঠন পাঠন বন্ধ রয়েছে বেশ কিছুদিন ধরেই। পরিস্থিতি স্বাভাবিক করতে তত্‍পর প্রশাসন। প্রশাসনের উপরই ভরসা রাখছে ছাত্রছাত্রীরা। জুন মাসের ১৭তারিখ। এসআরএফটিআইয়ে বন্ধ হয় স্বাভাবিক ক্লাস চলাচল। ক্যাম্পাসে নেই  পড়াশুনার স্বাভাবিক পরিস্থিতি। এই দাবি তোলেন ছাত্রছাত্রীরা। কর্তৃপক্ষের কাছে এই দাবি রেখেই বন্ধ হয় রেগুলার ক্লাস। তবে কর্তৃপক্ষের ওপরই ভরসা রাখছেন তারা।

আরও খবর সিদ্ধার্থ মালহোত্রা নিয়ে প্রশ্নের সামনে রোম্যান্টিক মুডে আলিয়া ভাট

এর আগে, আভ্যন্তরীণ কিছু বিষয় নিয়ে অচলাবস্থা তৈরি হয় ক্যাম্পাসে। কিছুদিন আগেই ইস্তফা দিয়েছেন ডিরেক্টর ও রেজিস্ট্রার। আপাতত সব সমস্যা মিটিয়ে নিতে ২৮ই অগস্ট পর্যন্ত সময় চেয়েছে SRFTI কর্তৃপক্ষ। তারপরই ক্যাম্পসে শুরু হবে নিয়মিত ক্লাস। দাবি সব পক্ষের।

আরও খবর হানিমুন ছেড়ে সোজা জিমে এই বলিউড হার্টথ্রব!

.