Ikir Mikir: হত্যা রহস্যের কিনারা খুঁজছেন সৌরভ, আসছে 'ইকির মিকির'

৪ মার্চ মুক্তি পাবে 'ইকির মিকির'

Updated By: Mar 2, 2022, 09:58 PM IST
Ikir Mikir: হত্যা রহস্যের কিনারা খুঁজছেন সৌরভ, আসছে 'ইকির মিকির'

নিজস্ব প্রতিবেদন: রাতুল মুখোপাধ্যায়ের পরিচালনায় নতুন থ্রিলারধর্মী ছবি 'ইকির মিকির'(Ikir Mikir)। ১০৪ মিনিটের এই ছবি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। থ্রিলার এই ছবি একটি হত্যাকে কেন্দ্র করে। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সৌরভ দাস, রূপাঞ্জনা মিত্র, রজতাভ দত্ত, দেবপ্রসাদ হালদার, অপ্রতীম চট্টোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরী ও তিয়াশা। 

ছবিটি মূলত একটি 'মৃত্যুরহস্য'। এক বহুতল বিল্ডিংয়ের এক সিকিউরিটি গার্ড খুন হয়। শুরু হয় তদন্ত। সন্দেহের তালিকায় মূলত দু'জনের নাম উঠে আসে। প্রথমজন সুরাশা নামের এক ভদ্রমহিলা,বয়স তিরিশের কোঠায়। তিনি ও তাঁর একমাত্র কন্যা সন্তান একসঙ্গে থাকেন। অতিমারি ও লকডাউনের কারণে তাঁর স্বামী আটকে পড়েছেন বেঙ্গালুরুতে। অপরজন রঞ্জন নামের এক ভদ্রলোক। স্ত্রী ও মেয়েকে দুর্ঘটনায় হারিয়েছেন তিনি। যে বিল্ডিংয়ে খুন হয়েছে সেকানে একটি পার্সেল ডেলিভারি করতে গিয়ে জড়িয়ে পড়েন তিনি। পুলিশের জেরায় এই দুই প্রধান সন্দেহভাজনের সম্পূর্ণ ভিন্ন দুটি ঘটনার বর্ণনা করেন। তাহলে আসল ঘটনাটা কী? ছবির শেষে দেখা যাবে আসল সত্যটা। গল্পে অতিমারি একটা বেশ বড় ভূমিকা পালন করছে। 

মাত্র ৭ দিনে এই ছবির শুটিং করেছেন পরিচালক রাতুল মুখোপাধ্যায়। ছবিতে সংগীত পরিচালনা করেছেন দেবজ্যোতি মিশ্র। ছবির টাইটেল ট্র্যাক গেয়েছেন নিকিতা গান্ধী। আগামী ৪ মার্চ মুক্তি পাবে এই ছবি। 

আরও পড়ুন: Srijit Mukherji: 'এখন আমি শান্তিতে মরতেও পারি', ইচ্ছেপূরণ সৃজিত মুখোপাধ্যায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.