ভারতের সেরা দু'টি ফ্লপ ছবি আমি বানিয়েছি বললেন সুজয় ঘোষ!

"আমার তৈরী দু'টি ছবি ভরতীয় সিনেমার ইতিহাসে সেরা ফ্লপ" সম্প্রতি একটি সাক্ষাতকারে একথা বলেছেন 'কাহানী' খ্যাত বলিউডি চিত্রপরিচালক সুজয় ঘোষ। একই সঙ্গে সেই ছবি দু'টির নামও বলে দিয়েছেন সুজয়।

Updated By: Jun 5, 2016, 01:47 PM IST
ভারতের সেরা দু'টি ফ্লপ ছবি আমি বানিয়েছি বললেন সুজয় ঘোষ!

ওয়েব ডেস্ক: "আমার তৈরী দু'টি ছবি ভরতীয় সিনেমার ইতিহাসে সেরা ফ্লপ" সম্প্রতি একটি সাক্ষাতকারে একথা বলেছেন 'কাহানী' খ্যাত বলিউডি চিত্রপরিচালক সুজয় ঘোষ। একই সঙ্গে সেই ছবি দু'টির নামও বলে দিয়েছেন সুজয়।

তাঁর মতে, 'হোম ডেলিভারি: আপকো ঘর তক' এবং 'আলাদিন' হল সেই দু'টি ছবি যা একদমই চলেনি, সিনেমা হল চোখে পড়ার মতো ফাঁকা ছিল, মানুষ জনের একেবারেই ভাল লাগেনি এই সিনেমাগুলো।

সুজয়ের সোজাসাপ্টা যুক্তি, "একজন পরিচালক ঠিক ততটাই ভাল যতটা তাঁর শেষ ছবিটা।" তিনি আরও বলেন, " আমার শেষ ছবিটা যদি ফ্লপ হয় তাহলে আমিও ফ্লপ পরিচালক, আর যদি হিট করে তাহলেই আমি হিট পরিচালক।"

বরাবরই অকপট কথা বলেন এই বাঙালী পরিচালক এবং কাজের গুনমানের সঙ্গে আপস করতে চান না তিনি। তাঁর সিনেমা পরিচালনা সম্পর্কিত এই মতামতা নিশ্চিতভাবেই ব্যাতিক্রমী।

বর্তমানে সুজয় ব্যাস্ত তাঁর আগামী ছবি "তিন" নিয়ে যার পরিচালনার দায়িত্বে রিভু দাশগুপ্ত। এই ছবিটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন, নাওয়াজুদ্দিন সিদ্দিকি এবং বিদ্যা বালান।

.