ছেলে-বৌমা, নিক ও প্রিয়াঙ্কার উদ্দেশ্যে বিশেষ বার্তা পল কেভিন জোনাসের

সেই অনুষ্ঠানের সাক্ষী ছিলেন প্রিয়াঙ্কা ও নিকের পরিবারের সদস্যরা।

Updated By: Dec 4, 2018, 05:15 PM IST
ছেলে-বৌমা, নিক ও প্রিয়াঙ্কার উদ্দেশ্যে বিশেষ বার্তা পল কেভিন জোনাসের

নিজস্ব প্রতিবেদন: সাত পাকে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন জোনাস পরিবারের বধূ, নিক জোনাস ঘরণী। ক্রিশ্চিয়ান রীতির পর ২ ডিসেম্বর হিন্দু রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন প্রিয়াঙ্কা-নিক। রাজস্থানের যোধপুরে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে। সেই অনুষ্ঠানের সাক্ষী ছিলেন প্রিয়াঙ্কা ও নিকের পরিবারের সদস্যরা।

সমস্ত অনুষ্ঠানে মুগ্ধ প্রিয়াঙ্কা বিদেশি শ্বশুর-শাশুড়ি পল কেভিন জোনাস ও ডেনিস জোনাস। সম্প্রতি সোশ্যাল সাইটে বৌমা প্রিয়াঙ্কার 'মেহেন্দি' অনুষ্ঠানের একটি ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিয়েছেন নিকের বাবা অর্থাৎ প্রিয়াঙ্কার শ্বশুর মশাই, যে লেখাটি পড়লে আপনারও মনে হবে এটি এক্কেবারেই একজন ভারতীয় বাবার মতোই লেখা। পল কেভিন জোনাস লিখেছেন, ''দারুণ একটা অভিজ্ঞতা। নিক ও প্রিয়াঙ্কা দুজনকেই শুভেচ্ছা রইল। দুজনের জন্যই আমার অনেক ভালোবাসা রইল। ''

আরও পড়ুন-বিশ্ব প্রতিবন্ধী দিবসে প্যারা অ্যাথলিটদের জন্য এই পদক্ষেপই করলেন শাহরুখ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, মেহেন্দির দিন প্রিয়াঙ্কা আবু জানি ও সন্দীপ খোসলার রঙ বেরঙের লেহেঙ্গায় সেজেছিলেন প্রিয়াঙ্কা। পাশাপাশি প্রিয়াঙ্কার সঙ্গীত সেরিমনিও এক্কেবারেই বলিউডের ফিল্মি স্টাইলে অনুষ্ঠিত হয়েছে। সেসমস্ত ছবি ও ভিডিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন-'রণবীরের সঙ্গে বিচ্ছেদ আশীর্বাদের মতো', মুখ খুললেন ক্যাটরিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বিয়ের অনুষ্ঠান শেষে সোমবারই প্রিয়াঙ্কা-নিক দিল্লিতে প্রথম রিসেপশনের উদ্দেশ্যে উড়েও গিয়েছেন প্রিয়াঙ্কা-নিক। দিল্লির পাশাপাশি মুম্বইতেও একটি রিসেপশন পার্টি দেওয়ার কথা রয়েছে প্রিয়াঙ্কা-নিকের।

আরও পড়ুন-'জিও নেহি চল রহা', দীপবীরের রিসেপশনে প্রশ্নের মুখে রিলায়্যান্স কর্তা

.