করিনাকেই ভাল লাগে, অকপট এই অভিনেতা

স্টেজে উঠে যখন করিনা তাঁর হাত ধরলেন, তখন যেন স্বপ্ন সত্যি হল কার্তিকের। সৌজন্যে অবশ্যই মনীষ মালহোত্রা।

Updated By: Mar 28, 2018, 03:51 PM IST
করিনাকেই ভাল লাগে, অকপট এই অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : করিনা কাপুর খানের উপর ভাললাগা তাঁর সব সময় রয়েছে। কিন্তু, পছন্দের অভিনেত্রীর সঙ্গে কখনও একসঙ্গে স্টেজ শেয়ার করতে পারবেন, তা কল্পনাও করতে পারেননি অভিনেতা কার্তিক আরিয়ান। কিন্তু, স্টেজে উঠে যখন করিনা তাঁর হাত ধরলেন, তখন যেন স্বপ্ন সত্যি হল কার্তিকের। সৌজন্যে অবশ্যই মনীষ মালহোত্রা।

 

 

 
 
 

আরও পড়ুন : আকাশ-শ্লোকের এনগেজমেন্ট পার্টিতে পাঁচতলা কেক কাটলেন আম্বানিরা!

সম্প্রতি সিঙ্গাপুরে একটি ফ্যাশন শো-এর আয়োজন করা হয়। ডিজাইনার মনীষ মালহোত্রার পোশাকে সেখানে হাজির হন করিনা। সিলভাররঙা ডিজাইনার লেহেঙ্গায় যখন স্টেজে ওঠেন করিনা কাপুর খান, তখন ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। তবে এখানেই শেষ নয়। মনীষ মালহোত্রার শেরওয়ানি পরে কার্তিক আরিয়ান স্টেজে ওঠার পর তাঁর পাশে এসে দাঁড়ান করিনা। আর তখনই যেন স্বপ্ন স্বার্থক হয় তাঁর।

আরও পড়ুন : 'কঙ্কাল' করিনা, আক্রমণের মুখে বেগম সাহেবা

পিঙ্কভিলা সূত্রে খবর, করিনার উপর তাঁর ভাললাগা রয়েছে। করিনার সঙ্গে স্টেজ শেয়ার করতে পেরে, স্বপ্ন স্বার্থক হল বলেও মন্তব্য করেন কার্তিক আরিয়ান।

একদিকে যখন মনীষ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গা পরে ঝলসে উঠছেন করিনা, সেই সময় নেটিজেনদের একাংশের তরফে করিনাকে আক্রমণ করা হয়। করিনা খাওয়াদাওয়া করুন, না হলে এভাবেই তিনি ‘কঙ্কালে’ পরিণত হতে শুরু করবেন বলেও আক্রমণ শুরু করেন নেটিজেনরা।

.