'কঙ্গনার সম্পর্কে কোনও মন্তব্য করতে চাই না', প্রকাশ্যে বললেন উদ্ধব ঠাকরে

কঙ্গনা মুম্বই সম্পর্কে যা বলেছেন, তাতে সেখানকার মানুষকে অপমান করা হয়েছে বলে মন্তব্য করেন উদ্ধব

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 10:30 AM IST
'কঙ্গনার সম্পর্কে কোনও মন্তব্য করতে চাই না', প্রকাশ্যে বললেন উদ্ধব ঠাকরে
কঙ্গনা রানাউত, উদ্ধব ঠাকরে (ফাইল ছবি)

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনা রানাউতের বিতর্ক অব্যাহত। তারমধ্যেই এবার এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে কঙ্গনা সম্পর্কে কোনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানালেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে। তিনি বলেন, দয়া করে এসব বলবেন না। আমি এ বিষয়ে কথা বলতে চাই না। এমনকী, আমার এ বিষয়ে কথা বলার কোনও সময় নেই বলেও মন্তব্য করেন উদ্ধব ঠাকরে।

আরও পড়ুন : বিচ্ছেদের পর তিক্ততা চরমে, করিনাকে 'মহিষের' সঙ্গে তুলনা শাহিদ কাপুরের?

তিনি আরও বলেন, কঙ্গনা যা বলেছেন, তাতে মুম্বইয়ের মানুষকে অপমান করা হয়েছে। শুধু তাই নয়, মুম্বই সম্পর্কে কঙ্গনা যা বলেছেন, তা নিয়ে মানুষ রাজনীতি করতে চাইছেন বলেও মন্তব্য করেন উদ্ধব।

আরও পড়ুন : অর্জুন ব্যস্ত ধরমশালায়, মালাইকা ডেটে বেরোলেন কার সঙ্গে! শেয়ার করলেন ছবি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মহারাষ্ট্র সরকারের সঙ্গে কঙ্গনার তরজা অব্যাহত। তিনি বলেন, বর্তমানে মুম্বইয়ের যা অবস্থা, তার সঙ্গে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের তুলনা করা যায়। পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গেই একমাত্র মুম্বইয়ের তুলনা করা যায় বলেও বিতর্ক জুড়ে দেন কঙ্গনা রানাউত। এরপরই জোর শোরগোল শুরু হয়ে যায়।

যে মুম্বই, মহারাষ্ট্র কঙ্গনাকে নাম, যশ, প্রতিপত্তি দিল, তার সম্পর্কে অভিনেত্রী এই ধরনের মন্তব্য করতে পারেন না বলে স্পষ্ট জানানো হয় বিভিন্ন সেলেবদের তরফে। এমনকী, মুম্বইতে মহিলারা সুরক্ষিত নন বলে অভিনেত্রী যে দাবি করেন, তাও নস্যাৎ করে দেন দিয়া মির্জা, স্বরা ভাস্কর-সহ একাধিক অভিনেত্রী। যদিও এরপরও থেমে থাকেননি কঙ্গনা। মুম্বই এবং মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে একের পর এক মন্তব্য করে জোরদার বিতর্ক জুড়ে দিয়েছেন বলিউড কুইন।

.