ভিন্ন ধর্মে সম্পর্কে জড়ানোয় পরিবারের হেনস্থার অভিযোগ, এবার কী করলেন হৃত্বিকের দিদি!

মিথ্যা বলে জানান রুহিল

Updated By: Sep 23, 2019, 02:47 PM IST
ভিন্ন ধর্মে সম্পর্কে জড়ানোয় পরিবারের হেনস্থার অভিযোগ, এবার কী করলেন হৃত্বিকের দিদি!

নিজস্ব প্রতিবেদন: রুহিল আমিনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে সুনয়নার। বন্ধুর সঙ্গে বিচ্ছেদের পর এবার ফের রোশন পরিবারে ফিরে গিয়েছেন তাঁদের মেয়ে। সম্প্রতি রোশন পরিবারের বেশ কিছু ঘটনা প্রকাশ্যে এল।
রিপোর্টে প্রকাশ, সুনয়না রোশনের সঙ্গে নাকি তাঁর বন্ধু রুহিল আমিনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। রুহিলের সঙ্গে বিচ্ছেদের পর হৃত্বিক রোশনের দিদি ফের বাবা-ভাইদের কাছাকাছি চলে এসেছেন। যদিও রুহিল আমিন বিষয়টি স্বীকার করেননি। 

আরও পড়ুন : 'স্বামীর' সঙ্গে বিচ্ছেদ, অজয় দেবগণের কাছে ছুটে গেলেন ইলিয়ানা!
তাঁর দাবি, সুনয়নার সঙ্গে সম্পর্ক এখনও রয়েছে। সুনয়না এবং তাঁর বিচ্ছেদ নিয়ে যে খবর প্রকাশ্যে এসেছে, তা অর্ধসত্য বলেও দাবি করেন রুহিল।


এদিকে জানা যাচ্ছে, গত ৬ সেপ্টেম্বর ছিল রাকেশ রোশনের জন্মদিন। বাবার জন্মদিনেই নাকি রোশন বাড়িতে হাজির হন সুনয়না। রুহিলের সঙ্গে বিচ্ছেদের পরই সুনয়না ফের বাবার বাড়িতে ফিরে এসেছেন বলে খবর। প্রসঙ্গত ক্যানসার সারিয়ে সম্প্রতি বাড়িতে ফেরেন রাকেশ রোশন। তবে বেশ কিছুদিন ধরে তাঁর শরীর ভাল নেই। ফলে রাকেশ রোশনের জন্মদিনেই সুনয়না বাড়ি ফিরে আসেন বলে খবর।

আরও পড়ুন : 'কবীর সিং' নিয়ে খোঁচা, অমিতাভ, শাহরুখকে নিয়ে বড় প্রশ্ন তুললেন শাহিদ
সম্প্রতি সংবাদমাধ্যমের সামনে আসেন সুনয়না রোশন। তিনি দাবি করেন, রুহিল আমিন নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। কোনও মুসলিম ব্যক্তির সঙ্গে সম্পর্কের বিষয়টি তাঁর পরিবার মেনে নিচ্ছে না। এমনকী, রুহিলের কথা বাড়িতে জানালে, রাকেশ রোশন তাঁকে থাপ্পড় মারেন বলেও অভিযোগ করেন সুনয়না। শুধু তাই নয়, রুহিলকে 'সন্ত্রাসবাদী' বলেও নাকি রোশন পরিবারের তরফে অভিযোগ করা হয়। রুহিল 'সন্ত্রাসবাদী' নন বলে বাবার কথার বিরোধিতা সুনয়না করেন বলেও খবর ছড়ায়। 


যদিও এ বিষয়ে হৃত্বিককে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, দিদির এই মুহূর্তে যে মানসিক পরিস্থিতি, তাতে এ বিষযে কোনও মন্তব্য তিনি করতে চান না। তবে ধর্ম নিয়ে কোনও বিরোধ তাঁদের পরিবারে নেই বলে স্পষ্ট জানান হৃত্বিক রোশন।

.