Hrithik-Saba: বিমানবন্দরে হাতে হাত হৃতিক-সাবার, 'প্রেমিকা নাকি মেয়ে!' কটাক্ষের শিকার অভিনেতা

এক নেটিজেন লেখেন, 'সাবাকে আপনার মেয়ের মতো লাগছে'। এরপর একের পর এক কমেন্টে সাবাকে হৃতিকের মেয়ে বলে কটাক্ষ করেন তাঁরা। হৃতিকের থেকে ১৭ বছরের ছোট সাবা। 

Updated By: Apr 5, 2022, 08:32 PM IST
Hrithik-Saba: বিমানবন্দরে হাতে হাত হৃতিক-সাবার, 'প্রেমিকা নাকি মেয়ে!' কটাক্ষের শিকার অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার কার্যত তাঁর ও সাবা আজাদের(Saba Azad) সম্পর্ককে সর্বসমক্ষে মান্যতা দিলেন হৃতিক রোশন(Hrithik Roshan)। অনেকদিন ধরেই তাঁদের প্রেম ঘিরে নানা কানাঘুষো, জল্পনাও বিস্তর। মঙ্গলবার মুম্বই বিমানবন্দরের বাইরে সাবার হাত ধরে কার্যত সম্পর্কের কথা মেনেই নিলেন বলিউডের গ্রীক গড। 

এদিন হৃতিকের পরনে ছিল নীল ডেনিম ও সাদা টিশার্ট এবং সাবার পরনে ছিল গ্রে ব্রা টপ আর নীল ব্যাগি প্যান্ট। দুজনে যখন আসছিলেন একে অপরের হাত ধরে তখনই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। একসঙ্গে বেশ ভালো লাগছিল তাঁদের। হাসি মুখেই ফিরছিলেন দুজনে। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই কটাক্ষের শিকার হতে হয় হৃতিককে। 

এক নেটিজেন লেখেন, 'সাবাকে আপনার মেয়ের মতো লাগছে'। এরপর একের পর এক কমেন্টে সাবাকে হৃতিকের মেয়ে বলে কটাক্ষ করেন তাঁরা। হৃতিকের থেকে ১৭ বছরের ছোট সাবা। তবে এসব কটাক্ষকে বিশেষ পাত্তা দিতে নারাজ হৃতিক। সাবার সঙ্গে ভালো সময়ই কাটাচ্ছেন তিনি। শুধু হৃতিকই নয়, সাবার ফ্যান এখন গোটা রোশন পরিবার। কিছুদিন আগেই হৃতিকের মুম্বইয়ের বাংলোতে তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় সাবাকে। 

আরও পড়ুন: Ram Gopal Varma: সমকামীদের নিয়ে ছবি, বেশ কিছু মাল্টিপ্লেক্স ফিরিয়ে দিল 'খতরা'কে, দাবি রামগোপাল বর্মার

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.