টিকটক ডান্সারের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ, বলিউডের ছবিতে সুযোগ?

 নেটিজেনরা তাঁকে 'জুনিয়র মাইকেল জ্যাকসন' বলে ডাকতেই পছন্দ করছেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 14, 2020, 06:50 PM IST
টিকটক ডান্সারের নাচে মন্ত্রমুগ্ধ হৃত্বিক থেকে অমিতাভ, বলিউডের ছবিতে সুযোগ?

নিজস্ব প্রতিবেদন: অবিকল যেন মাইকেল জ্যাকসন। সোশ্যাল মিডিয়ায়, সম্প্রতি ভাইরাল হওয়া একটি নাচের ভিডিয়ো দেখে এমনটাই বলছেন নেটিজেনরা। যুবকের নাম যুবরাজ সিং। তবে নেটিজেনরা তাঁকে 'জুনিয়র মাইকেল জ্যাকসন' বলে ডাকতেই পছন্দ করছেন। 

যুবরাজ সিং নামে এই যুবক টিকটক ভিডিয়ো অ্যাপে প্রভুদেবার 'মুকাবিলা' নাচটিতে নিজের মত করে পারফর্ম করেছেন এবং সেটি শেয়ার করেছেন। যে নাচের ভিডিয়োটি দেখা মাত্রই যুবরাজ সিংয়ের ১.১ মিলিয়ন। ভিডিয়োটি লাইক করেছেন ১.৩ মিলিয়ন।  ভিডিয়োটি একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করার পর ক্যাপশানে অনুরোধ করা হয়েছে, ''ভিডিয়োটি শেষ পর্যন্ত দেখুন আর এই ব্যক্তির সুনাম চারিদিকে ছড়িয়ে দিন।'' টুইটারে ভিডিয়োটি পোস্ট করে এটি হৃত্বিক রোশন ও প্রভুদেবা-কেও ট্যাগ করা হয়েছে। 

আরও পড়ুন-প্রয়াত রাজ কাপুর কন্যা ঋতু কাপুর নন্দা, শোকের ছায়া কাপুর ও নন্দা পরিবারে

'জুনিয়র মাইকেল জ্যাকসন'-এর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। দেখুন কে কী লিখেছেন...

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল যুবকের ডান্স ভিডিও  মন্ত্রমুগ্ধ খোদ হৃতিক রোশন। এমন নাচ দেখে বিস্মিত হৃত্বিকের প্রশ্ন, কে এই যুবক? প্রশংসায় পঞ্চমুখ রবিনা ট্যান্ডন, অমিতাভ বচ্চনের মত বলিউড তারকারা। দেখুন কে কী লিখেছেন...

'জুনিয়র মাইকেল জ্যাকসন'-এই ভিডিয়ো দেখে তাঁকে বলিউডের ছবিতে সুযোগ দেওয়ার ইঙ্গিতও দিলেন পরিচালক, কোরিওগ্রাফার রেমো ডি'সুজা।

তবে যুবরাজ সিং নামে এই যুবক আদপে বলিউডের ছবিতে কাজ করার সুযোগ পান কিনা, তা ভবিষ্যতই বলবে।  

আরও পড়ুন-ঋতু কাপুর নন্দার শেষকৃত্য, কান্নায় ভেঙে পড়া নভ্যাকে সামাল দিলেন মামা অভিষেক বচ্চন

.