করোনায় আক্রান্ত কণিকা কাপুর কীভাবে এত মানুষকে বিপদের মুখে ঠেলে দিলেন! উঠছে প্রশ্ন

বিমানবন্দরে কণিকা কাপুর তথ্য গোপন করেন বলে অভিযোগ

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 21, 2020, 10:53 AM IST
করোনায় আক্রান্ত কণিকা কাপুর কীভাবে এত মানুষকে বিপদের মুখে ঠেলে দিলেন! উঠছে প্রশ্ন

নিজস্ব প্রতিবেদন : লন্ডন থেকে মুম্বই বিমানবন্দরে যখন নামেন, সেই সময় থার্মাল স্ক্রিনিং করাননি। গোপন করেছেন ঘোরার সব তথ্য়ও (ট্রাভেল হিস্ট্রি)। যদিও কণিকা কাপুর তাঁর বিরুদ্ধে ওঠা অভিয়োগ অস্বীকার করেছেন। তিনি যখন লন্ডন থেকে মুম্বই বিমানবন্দরে নামেন, সেই সময় তাঁর শরীরে কোনও উপসর্গ ছিল না।  ফলে থার্মাল স্ক্রিনিংয়ে কিছু ধরা পড়েনি বলে দাবি বলিউডের এই জনপ্রিয় গায়িকার। 

আরও পড়ুন : ​কণিকা কাপুরের হাই প্রোফাইল পার্টিতে হাজির বসুন্ধরা রাজে, ভাইরাল ছবি
কণিকা কাপুর সব জেনেশুনেও কীভাবে এত মানুষকে বিপদের মুখে ঠেলে দিলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে গোটা দেশ জুড়ে।  রিপোর্টে প্রকাশ, গত ৯ মার্চ লন্ডল থেকে মুম্বইতে ফেরেন কণিকা কাপুর। ১১ মার্চ মুম্বই থেকে লখনউতে এসে হাজির হন। লখনউতে হাজির হওয়ার পর ১৩, ১৪ এবং ১৫ মার্চ পার্টি করেন। ১৩ এবং ১৪ মার্চে প্রাইভেট পার্টিতে হাজির হন কণিকা। বন্ধুদের নিয়েই ওই পার্টি করেন গায়িকা। এরপর ১৫ মার্চ  রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে, দুষ্মন্তসিং, উত্তরপ্রদেশের স্বাস্থ্যমন্ত্রী জয় প্রতাপ সিং,  নিহারিকা রাজে-সহ একাধিক হাই প্রোফাইল অতিথি সেখানে হাজির হন। ১৫ মার্চের পার্টির পর দুষ্মন্ত সিং সংসদের কাজে হাজির হন দিল্লিতে। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গেও দেখা যায় তাঁকে। অর্থাত কণিকা কাপুরের সঙ্গে যাঁরা ১৫ মার্চের পার্টিতে হাজির হন, তাঁদের বেশিরভাগই প্রশাসনের পদস্থ কর্তাব্যক্তি। 

আরও পড়ুন : অ্যাম্বুলেন্সে বন্ধ করে হাসপাতালে নেওয়া হল কণিকা কাপুরকে, ভাইরাল ভিডিয়ো
এখানেই উঠছে প্রশ্ন। লন্ডন থেকে ফেরার পর পরপর ৩ দিন পার্টি করে, কণিকা কীভাবে অন্যদেরকে বিপদের মুখে ফেলে দিলেন,তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। ১৮ মার্চ থেকে করোনার উপসর্গ চোখে পড়ে কণিকার। এরপরই তিনি পরীক্ষা করান এবং রিপোর্ট পজিটিভ বলে জানা যায়। প্রসঙ্গত, পরপর ৩ দিনের পার্টি মিলিয়ে কণিকা প্রায় ৩০০-৪০০ মানুষের সংস্পর্শে এসেছেন বলে খবর।

আরও পড়ুন : হাই প্রোফাইল পার্টিতে হাজিরা, করোনা সংক্রমিত হয়ে কার কার সংস্পর্শে আসেন কণিকা!

বিমানবন্দরে কণিকা যদি তথ্য গোপন করেন, তাহলে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হতে পারে বলে উত্তরপ্রদেশ প্রশাসনের তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে। যদিও কণিকা কাপুর কোনও ট্রাভেল হিস্ট্রি লুকোননি বলে বার বার দাবি করা হয়েছে।  

.