Hero Alom: ‘সুষ্ঠু ভোট হলে ২ আসনে বিপুল ভোটে জিতব’ আত্মবিশ্বাসী হিরো আলম

Hero Alom: ভোটদানের পর হিরো আলম বলেন, ‘সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করব। এখন পর্যন্ত সব পরিবেশ ভালো আছে। তবে সদরের এক কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। ভোটারদের কাছে অনুরোধ সবাই এসে ভোট দেবেন।’

Updated By: Feb 1, 2023, 08:51 PM IST
Hero Alom: ‘সুষ্ঠু ভোট হলে ২ আসনে বিপুল ভোটে জিতব’ আত্মবিশ্বাসী হিরো আলম

Hero Alom, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গান, অভিনয়ের পর এবার ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশের বিতর্কিত শিল্পী হিরো আলম। বাংলাদেশে বগুড়ায় উপ-নির্বাচনে দুটি আসনে ভোটে দাঁড়িয়েছেন হিরো আলম। কোনও পার্টির হয়ে নয়, তিনি ভোটে দাঁড়িয়েছেন নির্দল প্রার্থীরূপে। বগুড়া ৪ (কাহালু-নন্দীগ্রাম) এবং বগুড়া-৬ (সদর) দুই আসনেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বুধবার, ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯টায় ভোটদান করেন শিল্পী নিজে। বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ শেষে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন যে, ‘সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করব’।

আরও পড়ুন- Mithun Chakraborty: ‘প্রজাপতি’র সাফল্যের পর ফের বাংলা ছবিতে মিঠুন...

ইভিএম মেশিনে ভোটগ্রহণ করা হচ্ছে বগুড়া উপ-নির্বাচনে। বুধবার সকাল সাড়ে ৮টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ প্রক্রিয়া চলে বিকেল সাড়ে ৪টে পর্যন্ত। যে দুই কেন্দ্রে আলম প্রতিদ্বন্দ্বিতা করছেন তার মধ্যে বগুড়া-৪ আসনের ভোটে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৯ জন। সেই আসনে আওয়ামী লীগ ১৪ দলীয় জোট থেকে জাসদ প্রার্থীকে সমর্থন দিয়েছে। এর বাইরে পাঁচজন নির্দল প্রার্থী আছেন। যাদের মধ্যে নির্বাচনে দাঁড়িয়েছেন সাবেক বিএনপি কামরুল হাসান সিদ্দিকি জুয়েল। ট্রাক প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ নেতা মহম্মদ মোশফিকুর রহমান কাজল। সেখানেই আরেক প্রার্থী হয়েছেন হিরো আলম।

আরও পড়ুন- The Romantics trailer: প্রকাশ্যে ‘দ্য রোমান্টিকস’-এর ট্রেলার, একসঙ্গে হাজির অমিতাভ-শাহরুখ-রণবীর

অন্যদিকে বগুড়া-৬ আসনের উপনির্বাচনে মোট প্রার্থী ১১ জন। তার মধ্যে পাঁচজন আছেন স্বতন্ত্র প্রার্থী। এদের মধ্যে ট্রাক প্রতীকের আব্দুল মান্নান আকন্দ সাবেক আওয়ামী লীগ নেতা। এছাড়াও উপনির্বাচনে এই দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন হিরো আলম। ভোটগ্রহণের দিন হিরো আলমের চোখে মুখে দেখা গেল আত্মবিশ্বাস। এদিন ভোটদানের পর হিরো আলম বলেন, ‘সুষ্ঠুভাবে ভোট হলে আমি দুই আসনেই বিপুল ভোটে জয়লাভ করব। এখন পর্যন্ত সব পরিবেশ ভালো আছে। তবে সদরের এক কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। ভোটারদের কাছে অনুরোধ সবাই এসে ভোট দেবেন।’ এর আগে নমিনেশন ফাইল করতে বাধার মুখে পড়েছিলেন হিরো আলম। শিল্পী দাবি করেছিলেন যে, হেরে যাওয়ার ভয়েই তাঁকে নমিনেশন ফাইল করতে দেওয়া হচ্ছে না। তবে শেষ অবধি দুটি আসনে ভোটে দাঁড়ান হিরো আলম। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.