'বাথটাবের মধ্যে রহস্যজনক মৃত্যু?' মাকে নিয়ে প্রশ্ন করায় ঘাবড়ে গেলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী!

এক্কেবারে চুপ হয়ে যান জাহ্নবী 

Updated By: Jan 18, 2019, 06:07 PM IST
'বাথটাবের মধ্যে রহস্যজনক মৃত্যু?' মাকে নিয়ে প্রশ্ন করায় ঘাবড়ে গেলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী!

নিজস্ব প্রতিবেদন : 'শ্রীদেবী বাংলো' দিয়ে বলিউডে ডেবিউ করছেন দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ। কিন্তু, ট্রেলর মুক্তি পাওয়ার পরই 'শ্রীদেবী বাংলো' নিয়ে জোর তরজা শুরু হয়েছে। এমনকী, প্রয়াত অভিনেত্রীর ইমেজ নষ্ট করতেই ওই সিনেমা বানানো হয়েছে বলে ইতিমধ্যেই অভিযোগ করেছেন শ্রীদেবীর স্বামী বনি কাপুর। তিনি টিম 'শ্রীদেবী বাংলো'-কে আইনি নোটিসও পাঠিয়েছেন। যা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন : 'প্রাথমিকের অঙ্কটুকুও জানেন না?' জোরদার ট্রোলিংয়ের মুখে মালাইকা
শোনা যাচ্ছে, 'শ্রীদেবী বাংলো' যাতে মুক্তি না পায়, তার জন্য ইতিমধ্যেই তোড়জোড় শুরু করে দিয়েছেন বনি কাপুর। প্রয়াত স্ত্রীর ইমেজ যাতে নষ্ট না হয় তাঁর জন্য যখন উঠেপড়ে লেগেছেন বনি কাপুর, সেই সময় 'শ্রীদেবী বাংলো' নিয়ে প্রশ্ন করায় যেন 'বিপদের' মধ্যে পড়ে যান প্রয়াত অভিনেত্রীর মেয়ে জাহ্নবী কাপুর।

আরও পড়ুন : জেগে উঠছে পুরনো প্রেম? অক্ষয়ের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা কাইফ?
সম্প্রতি একটি অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হন 'ধড়ক' অভিনেত্রী তথা শ্রীদেবী-কন্যা জাহ্নবী। সেখানে 'শ্রীদেবী বাংলো' নিয়ে প্রশ্ন করা হলে প্রথমে ঘাবড়ে যান জাহ্নবী। এরপর অভিনেত্রীর হয়ে তাঁর ম্যানেজারই গোটা বিষয়টি সামলে নেন। এবং এ বিষয়ে জাহ্নবী কোনও কথা বলবেন না বলে তাঁর ম্যানেজার স্পষ্ট জানান।
দেখুন সেই ভিডিও...

এদিকে 'ধড়ক'-এর পর এবার এবার করণ জহরের 'তখত' নিয়ে ব্যস্ত জাহ্নবী কাপুর। করণ জহরের সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে তিনি উচ্ছ্বসিত বলে আগেই জানিয়েছেন জাহ্নবী। 

.