Parineeta Banerjee: প্রয়াত সত্যজিতের ছবির অভিনেত্রী, হারাধন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী পরিণীতা

মধুমেহ-সহ একাধিক সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুর কয়েক দিন আগে তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। তারপরেই তাঁকে ভর্তি করা হয়েছিল এক বেসরকারি হাসপাতালে। 

Updated By: May 31, 2022, 07:55 PM IST
Parineeta Banerjee: প্রয়াত সত্যজিতের ছবির অভিনেত্রী, হারাধন বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী পরিণীতা

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার সকালে মা-কে হারালেন অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়(Kaushik Banerjee) ও প্রসাদ রঞ্জন বন্দ্যোপাধ্যায়। প্রায় এক দশক আগেই প্রয়াত হয়েছেন কৌশিক ও প্রসাদ রঞ্জনের বাবা বর্ষীয়ান অভিনেতা হারাধন বন্দ্যোপাধ্যায়(Haradhan Banerjee)। মঙ্গলবার পরলোক গমন করলেন তাঁর স্ত্রী পরিণীতা বন্দ্যোপাধ্যায়(Parineeta Benerjee)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। 

মধুমেহ-সহ একাধিক সমস্যায় ভুগছিলেন তিনি। মৃত্যুর কয়েক দিন আগে তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। তারপরেই তাঁকে ভর্তি করা হয় এক বেসরকারি হাসপাতালে। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সোমবারই হাসপাতাল থেকে ছুটি পান। বাড়িতে নিয়ে আসার একদিন পরেই মৃত্যু হয় পরিণীতা বন্দ্যোপাধ্যায়ের। হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয় তাঁর। 

হারাধন বন্দ্যোপাধ্যায় ছিলেন জনপ্রিয় অভিনেতা। তবে তাঁর স্ত্রী পরিণীতা বন্দ্যোপাধ্যায়ও অভিনয় করেছিলেন একটি ছবিতে। সেই ছবির পরিচালক ছিলেন সত্যজিৎ রায়। 'জয় বাবা ফেলুনাথ' ছবিতে হারাধন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই অভিনয় করেছিলেন তিনি। কিন্তু তারপর আর কোনও ছবিতে দেখা যায়নি তাঁকে। 

আরও পড়ুন: Rahul-Rooqma: রুকমার প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাহুল, অকপট স্বীকারক্তি অভিনেতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.