ইন্ডিয়াওয়ালে সেন্টিমেন্ট নিয়ে ১৪ অগাস্ট ট্রেলর আনছে আসছে হ্যাপি নিউ ইয়ার

হ্যাপি নিউ ইয়ার। বছরের সহথেকে প্রতীক্ষিত ছবি। ইন্ডিয়াওয়ালে সেন্টিমেন্টের কথা মাথায় রেখে স্বাধীনতা দিবসের প্রাক্কালে আগামী ১৪ অগাস্ট ছবির ট্রেলর রিলিজ করতে চলেছেন শাহরুখ।

Updated By: Aug 6, 2014, 03:34 PM IST
ইন্ডিয়াওয়ালে সেন্টিমেন্ট নিয়ে ১৪ অগাস্ট ট্রেলর আনছে আসছে হ্যাপি নিউ ইয়ার

মুম্বই: হ্যাপি নিউ ইয়ার। বছরের সহথেকে প্রতীক্ষিত ছবি। ইন্ডিয়াওয়ালে সেন্টিমেন্টের কথা মাথায় রেখে স্বাধীনতা দিবসের প্রাক্কালে আগামী ১৪ অগাস্ট ছবির ট্রেলর রিলিজ করতে চলেছেন শাহরুখ।

বুধবার রেড চিলিজ এন্টারটেনমেন্টের তরফে ঘোষনা করা হয় মুম্বইয়ের সাহারা স্টার হোটেলে প্রকাশ করা হবে ছবির ফার্স্ট লুক। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন শাহরুখ, দীপিকা পাডুকোন, অমিতাভ বচ্চন, সোনু সুদ, বোমান ইরানি ও ভিবান শাহ। সঙ্গে পরিচালক ফারহা খান ও সঙ্গীত পরিচালক জুটি বিশাল-শেখর। অনুষ্ঠানের নাম হ্যাপি নিউ ইয়ার প্রেজেন্টেস 'ইন্ডিয়াওয়ালে' সেলেব্রেশন।

রেড চিলিজের পক্ষ থেকে বলা হয়েছে, "ইন্ডিয়াওয়ালে সেন্টিমেন্ট ছবির একটা অবিচ্ছেদ্য অঙ্গ। আর সেই জন্য স্বাধীনতা দিবসের সন্ধেবেলা ছবির ফার্স্ট লুক লঞ্চ করা হবে। অনুষ্ঠানে থাকবে ইন্ডিয়াওয়ালে থিমের ওপর বিশেষ পারফরম্যান্স। বিশাল ডিজিটাল ক্যাম্পেন চালানো হবে যাতে সারা বিশ্বের সব দর্শকের কাছে ছবির ট্রেলর পৌছে যায়।" স্বাভাবিক ভাবেই ছবি নিয়ে উচ্ছ্বসিত ফারহা খান। জানালেন, "বহুদিন ধরে হ্যাপি নিউ ইয়ার নিয়ে স্বপ্ন দেখেছি আমি। অবশেষে সাত বছর পর আমি আর শাহররখ একসঙ্গে মিলে ছবি করছি। এখনকার দিনে ছবির ফার্স্ট লুক খুবই গুরুত্বপূর্ণ।"

তবে ট্রেলর লঞ্চে শুধু সংবাদমাধ্যমই নয়, থাকতে পারবেন কিছু ভাগ্যবান ভক্তও। সারা বিশ্বে ছবি বিক্রির ভার নিয়েছে যশরাজ ফিল্মস। ভারতে হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ছবি।

 

.