রুমালের পর এবার লিপস্টিক সং নিয়ে হাজির 'মস্তি-মস্তি-মস্তি' (ভিডিও)

রুমালের পর এবার লিপস্টিক। ইন্দ্র কুমারের গ্রেট গ্র্যান্ড মস্তি হাজির আরও এক গান নিয়ে। সিনেমা মুক্তির সপ্তাহখানেক আগে। গানটি গেয়েছেন শান ও পায়েল দেব। গানটি লিখেছেন সমীর। গানটিতে তিনি নায়কের সঙ্গে দেখা গেল সোনালি রাউতকে। এতদিন 'গ্রেট গ্র্যান্ড মস্তি'-কে নিয়ে যতগুলি গান রিলিজ হয়, সবগুলিতেই মূলত উর্বশি রাউতেলাকে খোলামেলা অবস্থায় পাওয়া গিয়েছে। এবার সেখানে সোনালি।

Updated By: Jul 13, 2016, 03:32 PM IST
রুমালের পর এবার লিপস্টিক সং নিয়ে হাজির 'মস্তি-মস্তি-মস্তি' (ভিডিও)

ওয়েব ডেস্ক: রুমালের পর এবার লিপস্টিক। ইন্দ্র কুমারের গ্রেট গ্র্যান্ড মস্তি হাজির আরও এক গান নিয়ে। সিনেমা মুক্তির সপ্তাহখানেক আগে। গানটি গেয়েছেন শান ও পায়েল দেব। গানটি লিখেছেন সমীর। গানটিতে তিনি নায়কের সঙ্গে দেখা গেল সোনালি রাউতকে। এতদিন 'গ্রেট গ্র্যান্ড মস্তি'-কে নিয়ে যতগুলি গান রিলিজ হয়, সবগুলিতেই মূলত উর্বশি রাউতেলাকে খোলামেলা অবস্থায় পাওয়া গিয়েছে। এবার সেখানে সোনালি।

২২ জুলাই মুক্তি পাচ্ছে ইন্দ্র কুমারের অ্যাডাল্ট কমেডি গ্রেট গ্র্যান্ড মস্তি। আজ কিছুক্ষণ আগেই মুক্তি পেল ছবির গান 'লিপস্টিক লগা কে'। (দেখুন সেই গান)

 

লেট দ্য মস্তি এগেইন। হ্যাঁ, আবারও গ্রেটেস্ট মস্তি করতে চলেছে রীতেশ দেশমুখ, আফতাব শিবদাসানি ও বিবেক ওবেরয়। ১৬ জুন প্রকাশিত হয় ছবির ট্রেলার। হিন্দি সিনে দুনিয়ায় ফার্স্ট অ্যাডাল্ট ছবি মস্তি রীতিমত সাড়া ফেলে দিয়েছিল 'মস্তি'।

 

২০০৪ সালে এই ছবির সংলাপ থেকে দৃশ্যে সবই হাসতে হাসতে চোখে জল এনে দিয়েছিল দর্শকদের। তিনজন বিবাহিত পুরুষের জীবনে একটু স্পাইসির জন্য এক্সট্রা ম্যারিটিয়াল সম্পর্ক তাঁদের কোথায় নিয়ে যায় সেই ছিল ছবির বিষয়বস্তু।

 

এরপর আসে মস্তি ছবির সিক্যুয়েল 'গ্র্যান্ড মস্তি'। এই ছবি আগের থেকে হয়ে ওঠে আরও সাহসি। কমেডির এক ধরণ হিসাবে উঠে আসেও সেক্সও। এবার পালা গ্রেট গ্রান্ড মস্তির। স্পটলাইটে থাকছে উর্বশী রাউতেলা। মস্তি এবার হবে গ্রেট অ্যান্ড গ্র্যান্ড। ছবির প্রচারে বলা হচ্ছে 'মস্তি কা ভূত সব পে চরেগা' ।

.