গোবিন্দার এক চড়ের মাসুল ৫ লাখ

৮ বছর আগে এক ব্যক্তিকে চড় মেরেছিলেন। তখন বলেছিলেন ঠিক করেছেন। দেশের সর্বোচ্চ আদালতের চাপে ৮ বছর পর সেই চড় কাণ্ডে ক্ষমা চাইলেন বলিউডের তারকা অভিনেতা গোবিন্দা। সঙ্গে ৫ লক্ষ টাকা সেই ব্যক্তিকে দিতে চাইলেন বলিউডের 'হিরো নম্বর ওয়ান'।

Updated By: Feb 10, 2016, 04:30 PM IST
গোবিন্দার এক চড়ের মাসুল ৫ লাখ

ওয়েব ডেস্ক: ৮ বছর আগে এক ব্যক্তিকে চড় মেরেছিলেন। তখন বলেছিলেন ঠিক করেছেন। দেশের সর্বোচ্চ আদালতের চাপে ৮ বছর পর সেই চড় কাণ্ডে ক্ষমা চাইলেন বলিউডের তারকা অভিনেতা গোবিন্দা। সঙ্গে ৫ লক্ষ টাকা সেই ব্যক্তিকে দিতে চাইলেন বলিউডের 'হিরো নম্বর ওয়ান'।

ঘটনাটা ঘটেছিল ২০০৮ সালে। 'মানি হ্যায় তো হানি হ্যায়' ছবির সেটে। সন্তোষ রায় নামের এক ব্যক্তিকে উত্তেজিত হয়ে চড় মারেন গোবিন্দা। এরপরই সন্তোষ বম্বে হাইকোর্টে গোবিন্দার বিরুদ্ধে মামলা রুজু করেন। পাঁচ বছর পর অবশ্য আদালত মামলা খারিজ করে দেয়। হাল না ছেড়ে সন্তোষ দ্বারস্থ হন সুপ্রিম কোর্টে। সন্তোষের কথা শোনার পর গোবিন্দাকে নোটিস পাঠায় সুপ্রিম কোর্ট। সন্তোষ দাবি জানান, গোবিন্দার বিরুদ্ধে ফৌজদারি প্রক্রিয়া শুরু করতে হবে। বিষয়টা নিয়ে গোবিন্দা আর জলঘোলা করতে রাজি হলেন না। ক্ষমা চেয়ে বলিউডের বিখ্যাত এই অভিনেতা আদালতে দাঁড়িয়ে বললেন, ''আমার অনুরাগীদের প্রতি সবসময় শ্রদ্ধা ও ভালবাসা রয়েছে। আমি ওনার কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।''

.