'সিম্বা'-র ট্রেলরে রণবীর সিং-এর ধামাকা, দেখুন

রণবীরের সঙ্গে রয়েছেন সারা 

Updated By: Dec 3, 2018, 01:52 PM IST
'সিম্বা'-র ট্রেলরে রণবীর সিং-এর ধামাকা, দেখুন

নিজস্ব প্রতিবেদন : পুলিসে চাকরি করছেন বটে কিন্তু মানুষের সেবা করার জন্য নয়। মাস মাইনের সঙ্গে মোটা টাকা রোজগারের জন্যই নাকি তিনি পুলিসে যোগ দিয়েছেন। মহারাষ্ট্রের শিবগড়ে যখন ' বাজিরাও সিঙ্ঘম'-এর মত একজন পুলিস অফিসার রাতদিন এক করে মানুষের জন্য কাজ করছেন, সেই সময় 'সিম্বা' নিলেন এক অন্য রূপ।

আরও পড়ুন : রিসেপশনে অমিতাভ বচ্চনের সঙ্গে নেচে মঞ্চ মাতালেন দীপিকা
বুঝতেই পারছেন রণবীর সিং-এর আগামী সিনেমা 'সিম্বা'-র কথাই বলা হচ্ছে। সোমবার মুক্তি পেল রণবীর সিং এবং সারা আলি খানের আগামী সিনেমা'সিম্বা'-র ট্রেলর। যেখানে একজন পুলিস অফিসারের ভূমিকায় দেখা যাচ্ছে রণবীর সিং-কে। কিন্তু, সাধারণ মানুষের জন্য নয়, মাফিয়া এবং ডন-দের সঙ্গে হাত মিলিয়ে কাজ করতে শুরু করেন সিম্বা। যা দেখে এক সময় তাঁর বান্ধবীও কটাক্ষ শুরু করেন তাঁকে। কিন্তু, 'ছোট বোন' বলে যাঁকে সম্মোধন করতে শুরু করেন সিম্বা, তিনি-ই একদিন ওই পুলিস অফিসারের চোখ খুলে দেন। তাঁর থানার মধ্যে ঘটে যাওয়া নারকীয় ধর্ষণের ঘটনায় যেন নড়ে বসেন সিম্বা। এক এক করে ধর্ষকদের শাস্তি দিতে শুরু করেন তিনি। কখনও এনকাউন্টার করে আবার কখনও সামনাসামনি গুলি করে। এই করে এগোতে শুরু করে গল্প। শেষ পর্যন্ত সিম্বার কী হল, তা জানতে হলে ২৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ আগামী ২৮ ডিসেম্বরই মুক্তি পাবে পরিচালক রোহিত শেঠির এই সিনেমা।

আরও পড়ুন : নিকের সঙ্গে প্রিয়াঙ্কার হিন্দুমতে বিয়ে, প্রকাশ্যে ছবি!
দেখুন সিম্বার ট্রেলর...

এই সিনেমায় রণবীর সিং এবং সারা আলি খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অভিনেতা সোনু সুদ। অতিথি শিল্পী হিসেবে দেখা যাচ্ছে অজয় দেবগণকেও। যিনি 'বাজিরাও সিঙ্ঘম' হিসেবে শুরুতে এবং শেষে হাজির হয়েছেন পর্দায়। এখন দেখা যাক, রণবীর সিং-এর সঙ্গে জুটি বেঁধে সারা আলি খানের রসায়ন কতটা মন কাড়তে পারে দর্শকদের।

.