বিয়ের রেশ কাটতে না কাটতেই খারাপ খবর Gauahar-র বাড়িতে

নিজে পরে খবর জানান গওহর খান

Updated By: Mar 5, 2021, 11:54 AM IST
বিয়ের রেশ কাটতে না কাটতেই খারাপ খবর Gauahar-র বাড়িতে
গওহর খান

নিজস্ব প্রতিবেদন: মৃত্যু হল গওহর খানের (Gauahar Khan) বাবা জাফর আহমেদ খানের। বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন জাফর আহমেদ খান। শুক্রবার সকালে মৃত্যু হয় বলিউড অভিনেত্রীর বাবার।

গওহরের বন্ধু প্রীতি সাইমনস সোশ্যাল মিডিয়ায় ওই খবর প্রকাশ করেন। তিনি বলেন, তাঁর প্রিয় গওহরের বাবা আর নেই। এই সময় পরিবারের প্রত্যেকে যেন মন শক্ত করে থাকেন বলে প্রার্থনা করেন প্রীতি সাইমনস। বাবার মৃত্যুর পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের ছবি পালটে ফেলেন গওহর খান। ইনস্টাগ্রাম হ্যান্ডেলের প্রোফাইলে জ্বলন্ত মোমবাতির ছবি শেয়ার করে বাবাকে শেষ শ্রদ্ধা জানান গওহর। সম্প্রতি বাবার সঙ্গে একটি ছবি শেয়ার করেন গওহর। যেখানে বিয়ের পর জায়েদ দরবার এবং বাবা জাফর আহমেদ খানের (Zafar Ahmed Khan) সঙ্গে ছবি শেয়ার করেন প্রাক্তন মিস ইন্ডিয়া। গওহরের বাবার মৃত্যুর খবরে শোক প্রকাশ করেন বলিউডের (Bollywood) বিভিন্ন তারকা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : 'BJP ইভিল পার্টি', দল বদলে তৃণমূলে যোগ দিয়ে অভিযোগ Subhadra-র

সম্প্রতি ইসমাইল দরবারের ছেলে জায়েদ দরবারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গওহর। বয়সে ছোট জায়েদের সঙ্গে গওহর কীভাবে বিয়ের পিঁড়িতে বসছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। এমনকী জয়েদের চেয়ে গওহর ১২ বছরের বড় বলে অনেকে দাবি করেন।

আরও পড়ুন : আয়কর হানার পর তথ্য লোপাট Taapsee, Anurag-এর ফোন থেকে? সরব Kangana

যার উত্তরে কার্যত ক্ষেপে যান গওহর। তিনি বলেন, জয়েদ দরবার তাঁর তুলনায় ছোট ঠিকই কিন্তু বয়সের ফারাটকা মোটেই ১২ বছরের নয়।

.