ফার্স্ট লুকে বাহুবলী টু-এর চমক

বহু প্রতীক্ষিত বললেও কম বলা হবে। ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয়তম সিনেমা বাহুবলীর দ্বিতীয় সংস্করণের ফার্স্ট লুক সামনে এল। আর বাহুবলির দ্বিতীয় ভাগের প্রথম ছবি দেখতে সোশ্যাল মিডিয়ায় সে কী উত্‍সাহ। আগামী বছর এপ্রিলের ২৮ তারিখ রিলিজ করবে বাহুবুলী টু। তার অনেক আগেই নিজের শক্তি দেখিয়ে রাখল বাহুবলী টু। তবে বাহুবলী-র ফার্স্ট লুক, দ্বিতীয়টার চেয়ে বেশি ভাল ছিল বলে অনেকেই জানাচ্ছেন। যদিও উত্সাহের পারদ যেভাবে চড়েছে তাতে তুলনায় গিয়ে লাভ নেই।  

Updated By: Oct 22, 2016, 06:31 PM IST
ফার্স্ট লুকে বাহুবলী টু-এর চমক

ওয়েব ডেস্ক: বহু প্রতীক্ষিত বললেও কম বলা হবে। ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয়তম সিনেমা বাহুবলীর দ্বিতীয় সংস্করণের ফার্স্ট লুক সামনে এল। আর বাহুবলির দ্বিতীয় ভাগের প্রথম ছবি দেখতে সোশ্যাল মিডিয়ায় সে কী উত্‍সাহ। আগামী বছর এপ্রিলের ২৮ তারিখ রিলিজ করবে বাহুবুলী টু। তার অনেক আগেই নিজের শক্তি দেখিয়ে রাখল বাহুবলী টু। তবে বাহুবলী-র ফার্স্ট লুক, দ্বিতীয়টার চেয়ে বেশি ভাল ছিল বলে অনেকেই জানাচ্ছেন। যদিও উত্সাহের পারদ যেভাবে চড়েছে তাতে তুলনায় গিয়ে লাভ নেই।  

আরও পড়ুন- শো করতে করতে মারা গেলেন মির্চির আরজে

শোনা যাচ্ছে পরিচালক এস এস রাজামৌলি-র এই সিনেমার শ্যুটিংয়ের কাজ প্রায় শেষের দিকে। তবে ছবি রিলিজের মাস ছয়েক আগেই ৩৫০ কোটি টাকা আয় করে ফেলেছে। মানে ছবি রিলিজের আগেই সুপারডুপার হিট। এই টাকার অনেকটাই এসেছে প্রি-রিলিজ ডিল থেকে। তামিল, তেলেগুতে হয়েছে শ্যুটিং। এবার হিন্দি সহ বেশ কয়েকটি ভাষায় ডাবিংয়ের কাজ চলছে।

'বাহুবলী'র প্রথম পর্ব মুক্তি পেয়েছিল গত বছর। তখনই ভারতীয় সিনেমার বাণিজ্যিক ইতিহাসে ঢুকে পড়ে ছবিটি। কারণ এই সিনেমা বিশ্বজুড়ে ৬০০ কোটি টাকার ব্যবসা করেছিল।

.