ডাক্তারদের কুকথা বিতর্কে নয়া মোড়, কমেডিয়ান Sunil Pal-র বিরুদ্ধে FIR

অন্ধেরি থানায় সুনীলের বিরুদ্ধে মানহানির মামলা করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৫ ধারায় মামলা করা হয়েছে।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 6, 2021, 03:35 PM IST
ডাক্তারদের কুকথা বিতর্কে নয়া মোড়, কমেডিয়ান Sunil Pal-র বিরুদ্ধে FIR

নিজস্ব প্রতিবেদন: তাঁর কথা দিয়েই দর্শকের মুখে হাসি এনে দেন তিনি। তাঁর জোকস শুনে দুঃখ ভুলতে পারেন অনায়াসে। এইভাবেই কমেডিয়ান সুনীল পালকে চেনেন দর্শক। তবে এবার তিনি এমন এক মন্তব্য করে বসলেন যা নিয়ে বিতর্ক দানা বেঁধেছে। কোভিড মোকাবিলায় অন্যতম ফ্রন্টলাইন ওয়ার্কার চিকিৎসকেরা। এবার তাঁদের কাঠগড়ায় দাঁড় করালেন সুনীল পাল (Sunil Pal)। একটি ভিডিও সামনে আসতেই শুরু হয় বিতর্ক।

আরও পড়ুন: Oindrila নয়, কাকে বুকে জড়িয়ে শান্তির ঘুম Ankush-এর?

সুনীল পাল চিকিৎসকদের উদ্দেশ্য করে বিভিন্ন কুকথা বলতে থাকেন। সুনীল বলেন- 'চিকিৎসকরা ভগবানের রূপ হন, তবে এখন তাঁরা শয়তানের রূপ ধারণ করেছেন। করোনার সময় চিকিৎসকদের ভয়ঙ্কর রূপ সকলের সামনে এসেছে। ৯০ শতাংশ চিকিৎসকই শয়তান এবং চোর। রোগীদের ভয় দেখিয়ে বিপুল পরিমাণে টাকা আর্তস্বাদ করছেন তাঁরা। শয়তানের পোশাক পরে অক্সিজেন নেই, বেড নেই এইসব বলে ভয় দেখানো হচ্ছে রোগীদের।' এহেন মন্তব্যে উত্তাল সোশ্যাল মিডিয়া থেকে চিকিৎসক কুলের সকলেই। 

 

অন্ধেরি থানায় (Andheri Police Station) সুনীলের বিরুদ্ধে মানহানির মামলা করেন চিকিৎসকদের একাংশ। ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৫ ধারায় মামলা করা হয়েছে। যদিও পুলিসের কাছে থেকে সুনীলের কাছে কোনও নোটিস আসেনি। এই ঘটনার পরও তিনি জানান, তাঁর বক্তব্যে তিনি স্থির রয়েছেন। তিনি এও বলেন যদি তাঁর কথায় কেউ আঘাত পেয়ে থাকেন, তা হলে তিনি ক্ষমাপ্রার্থী। তিনি ৯০ শতাংশ চিকিৎসকেরর কথা বলেছেন, যা সব চিকিৎসককে উদ্দেশ্য করে নয়। যে চিকিৎসক এরকম কিছু করেন নি তার এই কথায় খারাপ লাগার কথা নয়'।

.