ঋতুর ছোঁয়ায় দর্শকদের রাম কমলের উপহার 'সিজন গ্রিটিংস'

ইতিমধ্যেই, মুক্তি পেয়েছে সিনেমাটির পোস্টার। ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানাতে আগামী ৩০ মে তাঁর পঞ্চম মৃত্যু বার্ষিকী দিন 'সিজন গ্রিটিংস'-এর টিজার লঞ্চ করতে চলেছেন পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। এই ছবিটির সহ পরিচালক অভ্র চক্রবর্তী।

Updated By: May 28, 2018, 01:41 PM IST
ঋতুর ছোঁয়ায় দর্শকদের রাম কমলের উপহার 'সিজন গ্রিটিংস'

নিজস্ব প্রতিবেদন: এষা দেওলকে নিয়ে শর্ট ফিল্ম 'কেকওয়াক' বানানোর পর পরবর্তী স্বল্প দৈর্ঘ্যের ছবি বানানোর কাজে হাত দিয়েছেন লেখক, পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। নাম 'সিজন গ্রিটিংস'।  মা ও মেয়ের সম্পর্ক নিয়ে তৈরি এই ছবি। দর্শকরা ঋতুপর্ণ ঘোষের ঘরানার আস্বাদ পাবেন বলে মনে করছেন পরিচালক। ইতিমধ্যেই, মুক্তি পেয়েছে সিনেমাটির পোস্টার। ঋতুপর্ণ ঘোষকে শ্রদ্ধা জানাতে আগামী ৩০ মে তাঁর পঞ্চম মৃত্যু বার্ষিকী দিন 'সিজন গ্রিটিংস'-এর টিজার লঞ্চ করতে চলেছেন পরিচালক রাম কমল মুখোপাধ্যায়। এই ছবিটির সহ পরিচালক অভ্র চক্রবর্তী।

রাম কমল মুখোপাধ্যায়ের কথায়, ঋতুপর্ণ ঘোষ যেমন তাঁর সিনেমায় সমাজের বিভিন্ন বিষয়, বিভিন্ন ধরনের সম্পর্কের ছবি আঁকতেন। তাঁরই সেই ভাবনায় অনুপ্রাণিত হয়েই মা-মেয়ের সম্পর্কের উপর 'সিজন গ্রিটিংস' নামে স্বল্প দৈর্ঘ্যের ছবিটি তৈরি করছেন বলে জানিয়েছেন পরিচালক। তবে ছবিটি কখনওই ঋতুপর্ণ ঘোষের বায়োপিক নয় বলেই জানিয়েছেন রাম কমল। তাঁর কথায়, সাংবাদিকতা করার সময় এবং ঋতুপর্ণ ঘোষের 'নৌকাডুবি' সিনেমা তৈরির সময় থেকে শুরু করে জীবনের বিভিন্ন পর্যায়ে তিনি ঋতুপর্ণ ঘোষের মত পরিচালকের সংসর্গে এসেছেন, তাই তাঁর এই ছবিতে ঋতুপর্ণ ঘোষের ছায়া থাকবেই। আর তাঁর এই ছবি তিনি ঋতুপর্ণ ঘোষকেই উৎসর্গ করছেন বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন-সংসার ভাঙল অর্জুন রামপাল ও মেহের জেসিয়ার

 

.