দেশভাগ নিয়ে ভাল বাংলা ছবি আর হচ্ছে না, গৌতম ঘোষের শঙ্খচিল-ই ব্যতিক্রম

দেশভাগ নিয়ে ভাল বাংলা ছবি আর হচ্ছে না, গৌতম ঘোষের শঙ্খচিল-ই ব্যতিক্রম। খোলা মঞ্চে অভিনেতা দীপঙ্কর দে জানালেন।  তবে কী তিনি বিস্মৃত হলেন রাজকাহিনি-র কথা? সেখানে উপস্থিত সৃজিত মুখার্জিও। কী ঘটল তার পর? শঙ্খচিল ছবির পোস্টার লঞ্চেই ধরা পড়ল ঠোকাঠুকিটা। ছবির অন্যতম অভিনেতা দীপঙ্কর দে তখন মাইক্রোফোনে। জানালেন, ভারত-বাংলাদেশ দেশভাগের সম্পর্ক নিয়ে এমন মানবিক ছবি এর আগে হয়নি। সঙ্গে আক্ষেপও করলেন, ভাল বাংলা ছবি আজকাল আর হচ্ছে না।

Updated By: Feb 17, 2016, 09:52 PM IST
দেশভাগ নিয়ে ভাল বাংলা ছবি আর হচ্ছে না, গৌতম ঘোষের শঙ্খচিল-ই ব্যতিক্রম

ওয়েব ডেস্ক: দেশভাগ নিয়ে ভাল বাংলা ছবি আর হচ্ছে না, গৌতম ঘোষের শঙ্খচিল-ই ব্যতিক্রম। খোলা মঞ্চে অভিনেতা দীপঙ্কর দে জানালেন।  তবে কী তিনি বিস্মৃত হলেন রাজকাহিনি-র কথা? সেখানে উপস্থিত সৃজিত মুখার্জিও। কী ঘটল তার পর? শঙ্খচিল ছবির পোস্টার লঞ্চেই ধরা পড়ল ঠোকাঠুকিটা। ছবির অন্যতম অভিনেতা দীপঙ্কর দে তখন মাইক্রোফোনে। জানালেন, ভারত-বাংলাদেশ দেশভাগের সম্পর্ক নিয়ে এমন মানবিক ছবি এর আগে হয়নি। সঙ্গে আক্ষেপও করলেন, ভাল বাংলা ছবি আজকাল আর হচ্ছে না।

অথচ কয়েক মাস আগেই সৃজিত মুখোপাধ্যায়ের ছবি রাজকাহিনি সারা বাংলাতেই আলোড়ন তুলেছিল শুধু নয়, হিন্দিতেও রিমেক হচ্ছে এই ছবি। দীপঙ্করের মতো বর্ষীয়ান অভিনেতা সেটা ভুলে গেলেন কী করে? সৃজিতের সঙ্গে তাঁর সম্পর্ক যথেষ্ট গাঢ! তিনি নিজেই তো সৃজিতের হেমলক সোসাইটি-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তাহলে? অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিতও। মঞ্চে উঠেই তিনি প্রথমেই পাল্টা জবাব দিয়ে স্মরণ করিয়ে দিলেন রাজকাহিনি-র কথা। নেহাতই বেফাঁস মন্তব্য করলেন দীপঙ্কর দে, নাকি জানাতে চাইলেন সত্য কথাটা?

.