সহকারী পরিচালককে পেটানোর অভিযোগে গ্রেফতার প্রখ্যাত সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার

সহকারী পরিচালকের উপর হামলা ও ভীতি প্রদর্শনের অভিযোগে বিখ্যাত সঙ্গীত পরিচালক তথা চলচ্চিত্র পরিচালক ইসমাইল দরবারকে গ্রেফতার করল আমবোলি পুলিস। মেট্রোপলিটন কোর্টে তাঁকে পেশ করার পর ব্যক্তিগত ১০,০০০ টাকার বিনিময়ে জামিন পেয়েছেন ইসমাইল দরবার।

Updated By: Feb 5, 2015, 09:27 AM IST
সহকারী পরিচালককে পেটানোর অভিযোগে গ্রেফতার প্রখ্যাত সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার

মুম্বই: সহকারী পরিচালকের উপর হামলা ও ভীতি প্রদর্শনের অভিযোগে বিখ্যাত সঙ্গীত পরিচালক তথা চলচ্চিত্র পরিচালক ইসমাইল দরবারকে গ্রেফতার করল আমবোলি পুলিস। মেট্রোপলিটন কোর্টে তাঁকে পেশ করার পর ব্যক্তিগত ১০,০০০ টাকার বিনিময়ে জামিন পেয়েছেন ইসমাইল দরবার।

২৯ বছরের প্রশমিত চৌধুরি অভিযোগ করেছিলেন  জঈদ (২১) ও ছেলের দুই বন্ধু নিশান্ত সিং (২১) ও মহসিন খানের (২৯) সঙ্গে এক যোগে প্রশমিতের বাড়ির পার্কিং লটে হকিস্টিক দিয়ে তাঁকে মারধর করেন ইসমাইল দরবার।   

বাকি থাকা মাইনে নিয়ে বিতর্কের জেরেই প্রশমিতকে ইসমাইল দরবার মারধর করেন বলে অভিযোগ। সোমবার রাতে নিজের বাড়ি জোগেশ্বরির  (পশ্চিম) লিঙ্করোডে এভারশাইন কসমিক বিল্ডিংয়ের পার্কিং লটে এই বলিউডি সঙ্গীত পরিচালকের হামলার শিকার হন প্রশমিত। 

বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ইসমাইল দরবার বর্তমানে ছবি পরিচালনার কাজে ব্যস্ত। এই ছবিতেই ইসমাইলের সহকারী পরিচালক রূপে কাজ করছিলেন প্রশমিত। তাঁর অভিযোগ কাজ চলাকালীন তাঁকে প্রতিশ্রুতি মত মাইনে দিতে ব্যর্থ হন ইসমাইল।

পুলিস সূত্রে খবর, প্রশমিত বারবার অনুরোধ করা সত্ত্বেও তাঁর বকেয়া মাইনে মিটিয়ে দিতে অস্বীকার করেন ইসমাইল দরবার। সোমবারই ফোনে উত্তপ্ত বাক্যালাপে জড়িয়ে পরেন দু'জন। ফোনেই প্রশমিতকে মারার হুমকি দেন ইসমাইল।

সোমবার প্রশমিতের ফ্ল্যাটে গিয়ে ইসমাইল পুত্র জঈদ তাঁকে জানান বকেয়া টাকা সঙ্গে করে নিয়ে এসেছেন এবং টাকাটা নীচে পার্কিং লটে গাড়িতে আছে। টাকা নিতে জঈদের সঙ্গে নীচে পার্কিং লটে আসলে সেখানে ইসমাইল দরবার সহ বাকি ৩ অতর্কিত তাঁর উপর হকিস্টিক দিয়ে হামলা করেন। প্রশমিতকে বেধরক মারধর করে সহযোগীদের সঙ্গে পালিয়ে যান ইসমাইল।  

 

.