হাসপাতালে ভর্তি জনপ্রিয় পরিচালক রাজকুমার সন্তোষী

হৃদযন্ত্রে সমস্যার জেরে হাসপতালে ভর্তি হলেন পরিচালক রাজকুমার সন্তোষী। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। ‘আন্দাজ আপনা আপনা’, ‘দ্য লিজেন্ড অফ ভরত সিং’, ‘আজব প্রেম কি গজব কাহানি’-র মত একাধিক জনপ্রিয় সিনেমার পরিচালক রাজকুমার সন্তোষী আপাতত কেমন আছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

Updated By: Mar 1, 2018, 10:06 AM IST
হাসপাতালে ভর্তি জনপ্রিয় পরিচালক রাজকুমার সন্তোষী

নিজস্ব প্রতিবেদন : হৃদযন্ত্রে সমস্যার জেরে হাসপতালে ভর্তি হলেন পরিচালক রাজকুমার সন্তোষী। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। ‘আন্দাজ আপনা আপনা’, ‘দ্য লিজেন্ড অফ ভরত সিং’, ‘আজব প্রেম কি গজব কাহানি’-র মত একাধিক জনপ্রিয় সিনেমার পরিচালক রাজকুমার সন্তোষী আপাতত কেমন আছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : শ্রীদেবীকে শ্রদ্ধা জানাতে গিয়ে জ্যাকলিনের হাসি, সমালোচিত অভিনেত্রী

এদিকে গত শনিবার দুবাইয়ের জুমেরিয়া এমিরেটস টাওয়ার হোটেলের ঘরে মৃত্যু হয় বলিউডের প্রথম ‘ফিমেল সুপারস্টার’ শ্রীদেবীর। হৃদযন্ত্র বিকল হয়ে না বাথটবের জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে প্রথমে জোর ধন্দ শুরু হলেও, দুবাই পুলিস সমস্ত জল্পনায় জল ঢেলে দেয়। আচমকা বাথটবের জলে ডুবেই শ্রীদেবীর মৃত্যু হয়েছে বলে সে দেশের প্রশাসনের তরফে জানানো হয়। দুবাই থেকে এরপর মুম্বইতে নিয়ে আসা হয় শ্রীদেবীর মৃতদেহ। বুধবার চোখের জলে বিদায় জানানো হয় বলিউডের চাঁদনিকে।

শ্রীদেবীকে শেষ বিদায় জানাতে হাজির ছিল প্রায় গোটা বলিউড। শাহরুখ, সলমন থেকে অমিতাভ বচ্চন কিংবা দীপিকা পাডুকন কিংবা সুস্মিতা সেন, চোখের জলেই শেষ বিদায় জানানো হয় শ্রী-কে।

.