রাওয়াতের মৃত্যু নিয়ে মজা! প্রতিবাদে ইসলাম ছেড়ে হিন্দুত্বের পথে জাতীয় পুরস্কার জয়ী পরিচালক

এর আগে মাদ্রাসায় যৌন নির্যাতন নিয়েও মুখ খুলেছিলেন পরিচালক

Updated By: Dec 11, 2021, 10:46 AM IST
রাওয়াতের মৃত্যু নিয়ে মজা! প্রতিবাদে ইসলাম ছেড়ে হিন্দুত্বের পথে জাতীয় পুরস্কার জয়ী পরিচালক

নিজস্ব প্রতিবেদন: দেশের প্রথম চিফ অফ ডিফেন্স স্টাফ (CDS) বিপিন রাওয়াতের (Bipin Rawat) মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় মজা করার অভিযোগ। প্রতিবাদে ইসলাম ধর্ম ছাড়লেন আলি আকবর (Ali Akbar)। সস্ত্রীক হিন্দুত্বের পথে জাতীয় পুরস্কার জয়ী চলচ্চিত্র পরিচালক। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে নিজেই একথা জানিয়েছেন তিনি।

জানা গিয়েছে, সম্প্রতি বিপিন রাওয়াতের (Bipin Rawat) অকাল মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেন আলি আকবর (Ali Akbar)। অভিযোগ, তাঁর পোস্টে বহু মানুষ মজার স্মাইলি দিয়ে রিঅ্যাক্ট করেন। এতেই ক্ষুব্ধ পরিচালক। তিনি জানান, যারা এই ধরনের সংবেদনশীল বিষয়ে মজা পান তারা 'দেশদ্রোহী'। একটি ভিডিওতে জাতীয় পুরস্কার জয়ী চলচ্চিত্র পরিচালক বলেন, "জন্ম থেকে আমি যে পরিচয় পেয়েছিলাম আমি তা ত্যাগ করছি। এখন থেকে আমি আর মুসলিম নই। আমি প্রথমে একজন ভারতীয়। যারা ভারতের ক্ষতিতে মজা পায়, তাদের জন্য এটা আমার উত্তর।" 

চলচ্চিত্র পরিচালকের স্পষ্ট অভিযোগ, পাক মদতপুষ্ট এবং কাশ্মীরি জঙ্গিদের কঠোর হাতে দমন করেছেন বিপিন রাওয়াত (Bipin Rawat)। সেজন্য তাঁর মৃত্যু নিয়ে সোশ্য়াল মিডিয়ায় মজা করে একদল মানুষ। যার একটি বিশেষ ধর্মাবলম্বী। এই কাজ দেশবিরোধী। এরপর একটি সর্বভারতী সংবাদমাধ্যমকে আলি আকবর (Ali Akbar) জানান, তিনি ও তাঁর স্ত্রী হিন্দুত্বের পথে হাঁটবেন। তবে তাঁর দুই মেয়েকে ধর্ম পরিবর্তনের জন্য কোনও চাপ দেবেন না। তাঁরা নিজেদের ইচ্ছে মতো ধর্ম বেছে নেবেন। 

২০১৫-তে সংবাদ শিরোনামে উঠে আসেন আলি আকবর (Ali Akbar)। তিনি অভিযোগ করেন, ছোটবেলায় মাদ্রাসাতে যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। ১৯৯৬-তে 'Rabia Chalikkunnu' ছবিটির জন্য জাতীয় পুরস্কারও পান তিনি।

আরও পড়ুন: Viral Audio: মাহিয়া মাহিকে ধর্ষণের হুমকি মন্ত্রীর, খোয়ালেন পদ, ছাড়লেন দেশ

আরও পড়ুন: Salman-Jaqueline: বারংবার Ed-র জেরার মুখে জ্যাকলিন, সলমনের ট্যুর থেকে বাদ নায়িকা?

.